মাশরাফির সিলেটকে হারিয়ে ফাইনালে কুমিল্লা
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৪৫
মাশরাফির সিলেটকে হারিয়ে ফাইনালে কুমিল্লা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জিতলেই ফাইনাল-এমন ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে জয় তুলে নিয়ে চলতি বিপিএলের প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মাশরাফির সিলেটের বিপক্ষে ৪ উইকেটের জয় তুলে নেয় তারা।


সিলেটের দেয়া ১২৬ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। ১০ বলে ৭ রান করে সাজঘরে ফেরত যান লিটন দাস। লিটন ব্যর্থ হলেও অন্যপ্রান্তে ঝড় তুলেন সুনীল নারাইন। ৩ চার ও ৪ ছক্কার ঝড়ে এই ক্যারিবীয়ান ২৮ বলে করেন ৩৯ রান।


এরপর দ্রুতই জনাথন চার্লস ও ইমরুল কায়েসকে হারিয়ে কিছুটা চাপে পড়ে কুমিল্লা। শেষদিকে ম্যাচ জমে উঠতে পারতো, তবে মুশফিকুর রহিম বোলিং প্রান্তে দৌড়ে গিয়ে আন্দ্রে রাসেলের ক্যাচ ফেলে দেন। আরেক প্রান্ত আগলে রাখেন মোসাদ্দেক হোসেন। এই ব্যাটার ২৭ বলে ২৭ রান করে অপরাজিত থেকে কুমিল্লার জয় নিশ্চিত করেন।


এর আগে, টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় কুমিল্লা। দ্বিতীয় ওভারেই উইকেটের দেখা পায় ইমরুল কায়েসের দল। আন্দ্রে রাসেলের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন গাফারি। দুই বল পর রান আউটের শিকার হন দুর্দান্ত ফর্মে থাকা তৌহিদ হৃদয়। তৃতীয় ওভারের শেষ বলে জাকির হাসানকে তুলে নেন মঈন আলী।


মাত্র ১৬ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে যায় সিলেট। অনেকটা অবাক করেই পাঁচ নম্বরে ব্যাটিং করতে আসেন মাশরাফি। শান্তর সঙ্গে গড়েন ৫৬ রানের জুটি। নবম ওভারে রাসেলের শিকার হওয়ার আগে ২৬ রান করেন মাশরাফি। ২৯ বলে ৪ চার ও ১ ছয়ে ৩৮ রান করে আউট হন শান্তও। এরপরই ধস নামে সিলেটের ব্যাটিংয়ে। তিন ওভার বাকি থাকতেই ১২৫ রানে অলআউট হয় তারা। কুমিল্লার হয়ে দুটি করে উইকেট নেন তানভীর, রাসেল ও মুস্তাফিজুর রহমান।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com