এভার্টনকে উড়িয়ে দিল ম্যানইউ
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ১৫:৪৪
এভার্টনকে উড়িয়ে দিল ম্যানইউ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কাস রাশফোর্ডের দুর্দান্ত পারফরম্যান্সে ইংলিশ এফএ কাপে শুক্রবার রাতে এভার্টনকে ৩-১ গোলে এড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুটি গোল নিজে তৈরি করে দিয়েছেন এবং অন্য একটি গোল নিজে করেছেন তিনি। গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ভুল সত্ত্বেও দারুণ এক জয় নিয়ে মাঠ ছেড়েছে রেড ডেভিলরা।


ম্যাচ শুরুর চতুর্থ মিনিটেই দারুণ একটি গোলের সুযোগ তৈরি করে দেন মার্কাস রাশফোর্ড। তার তৈরি করা বল পেয়ে এভার্টনের জালে বল জড়ান ব্রাজিলিয়ান তারকা অ্যান্টোনি।


ম্যানইউর দ্বিতীয় গোলটি ছিল আত্মঘাতি। নিজেদের জালেই বল জড়ান কনোর কোডি। কিন্তু এই গোলে সবচেয়ে বেশি অবদান মার্কাস রাশফোর্ডের। তার তৈরি করা বল ক্লিয়ার করতে গিয়েই নিজেদের জালে বড় জড়ান কোডি। ম্যাচের শেষ মুহূর্তে (ইনজুরি সময়ে) পেনাল্টি থেকে তৃতীয় গোল করেন মার্কাস রাশফোর্ড নিজে।


তবে, এভার্টন তারকা কনর কোডি দুটি গোল করেন। একটি নিজেদের জালে, অন্যটি ম্যানইউর জালে। ফলে ম্যাচের ফল দাঁড়ায় ৩-১।


৪ মিনিটে ম্যানইউ এগিয়ে গেলেও ম্যাচের ১৪তম মিনিটে অমার্জনীয় এক ভুল করে বসেন গোলরক্ষক ডেভিড ডি গিয়া। একটি লো ক্রস করতে গিয়ে বল দিয়ে দেন তিনি কনর কোডিকে। বল পেয়েই ম্যানইউর জালে সেটিকে জোতে সময় নেননি তিনি। তবে শেষের দুই গোলের কারণে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলকে ৩-১ ব্যবধানে পরাজয় মেনে নিতে হয়েছে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com