আপাতত সুস্থ আছেন পেলে
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৫১
আপাতত সুস্থ আছেন পেলে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আপাতত সুস্থ আছেন ফুটবলের সম্রাট পেলে। নিজের ইন্সটাগ্রাম পোস্টে পেলে জানিয়েছেন, তিনি 'স্ট্রং' রয়েছেন। শুধু তাই নয়, মেডিক্যাল বুলেটিনের সঙ্গে দীর্ঘ বার্তা দিয়েছেন পেলে। আশ্বস্ত করেছেন, বিশ্বকাপে ব্রাজিলের খেলা দেখবেন। আপাতত এই বার্তা কিছুটা হলেও স্বস্তি দিতে পারে তার ভক্তদের। খবর বিবিসি


তুরস্ক ভিত্তিক সংবাদ মাধ্যম আনাদুলু এজেন্সি তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, শনিবারের এক মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী ব্রাজিল ফুটবল কিংবদন্তি পেলের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালের মেডিক্যাল নোটে বলা হয়েছে, "পেলের শ্বাসযন্ত্রের সংক্রমণের জন্য চিকিত্সা নিচ্ছেন তা ভাল প্রতিক্রিয়া দেখিয়েছে। গত ২৪ ঘন্টায় অবস্থার কোন অবনতি দেখা যায়নি।"


দীর্ঘদিন ধরেই ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন ফুটবলের সম্রাটখ্যাত ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে। ক্যান্সারের জন্য এর আগে অস্ত্রোপচারও করতে হয়েছিল ৮২ বছর বয়সী সাবেক এই ফুটবল তারকার। 'সাধারণ ফোলা' এবং 'হার্ট ফেইলিউর' এর জন্য মঙ্গলবার (২৯ নভেম্বর) সাও পাওলের আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয় পেলেকে। সে সময় তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল, নিয়মিত পরীক্ষার জন্যই হাসপাতালে নেওয়া হয়েছে। তার শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে। কোমোথেরাপিতেও সাড়া দিচ্ছেন না তিনি। আর তাই পেলেকে রাখা হয় প্যালিয়েটিভ কেয়ার ইউনিটে।


বিশ্বকাপের মাঝে পেলের সঙ্কটজনক অবস্থার খবর ভারাক্রান্ত করেছিল ফুটবল বিশ্বকে। সোশ্যাল মিডিয়ায় ফুটবল ভক্তরা তার জন্য প্রার্থনার আহ্বান জানিয়েছেন। তার জন্য প্রার্থনা করছে তার ভক্তকূলসহ সারা বিশ্ব। দ্রুত তিনি সুস্থ হয়ে ফিরুন, এমন প্রত্যাশায় দিন গুনছে ব্রাজিলও। বিভিন্ন দেশের তারকা ফুটবলাররা পেলের আরোগ্য প্রার্থনায় বার্তা দিয়েছেন। পেলের সুস্থতা কামনা করে টুইট করেছে ফ্রান্সের ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। পেলের জন্য সবার কাছে প্রার্থনা চেয়েছেন তিনি।


এর আগে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, কেমোথেরাপিতে ভালো সাড়া দিচ্ছে না ক্যানসার আক্রান্ত ৮২ বছর বয়সী পেলের শরীর ।


তবে পেলের বিবৃতিতে বলা হয়, ‘বন্ধুরা, আমি চাই সবাই শান্ত ও ইতিবাচক থাকুক।’ তিনি আরও বলেছেন, ‘আমি অনেক আশাবাদী। আমার নিয়মতি চিকিৎসা চলছে। মেডিকেল ও নার্সিং টিমের সদস্যরা যেভাবে আমার যত্ন নিচ্ছেন, সেজন্য আমি তাঁদের ধন্যবাদ জানাতে চাই।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com