বৃহস্পতিবার ঢাকায় পা রাখবেন রোহিতরা
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১৫:৪২
বৃহস্পতিবার ঢাকায় পা রাখবেন রোহিতরা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেখতে দেখতে কেটে গেল সময়। টি টোয়েন্টি বিশ্বকাপ শেষ হয়েছে তাও ১৫ দিনের বেশি সময় (১৩ নভেম্বর) আগে। শীত জেঁকে না বসলেও ঠাণ্ডা পড়তে শুরু করেছে। এর মধ্যে চলছে বিশ্বের সবচেয়ে বড় যজ্ঞ ফুটবল বিশ্বকাপ। ফুটবলের জ্বরে থর থর করে কাঁপছে গোটা বিশ্ব। বরাবরের মত ফুটবল বিশ্বকাপ নিয়ে মেতে আছে বাংলাদেশ। একটা উৎসব মুখর পরিবেশ গোটা দেশে।


বিশ্বকাপ ফুটবলের বিশালতার কাছে ছোট হয়ে যায় অন্যসব খেলাধুলা। এর ডামাডোল, আকর্ষণ ও উত্তেজনায় ফিকে হতে বাধ্য অন্যসব স্পোর্টস ইভেন্ট। কিন্তু এবার সেই মহাযজ্ঞের ভেতরই হতে যাচ্ছে বাংলাদেশ আর ভারতের ওয়ানডে এবং টেস্ট সিরিজ।


আগামী ৪ ডিসেম্বর রোববার মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে ভারতের সাথে প্রথম ওয়ানডে বাংলাদেশের। ৭ ডিসেম্বর হোম অব ক্রিকেটেই দ্বিতীয় ওয়ানডে। আর ১০ নভেম্বর তৃতীয় ও শেষ ওয়ানডে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।


একই ভেন্যুতে ১৪ ডিসেম্বর শুরু টাইগার ও ভারতীয়দের প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ঢাকার মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।


সিরিজকে সামনে রেখে আগামীকাল ১ ডিসেম্বর আসছে ভারতীয় ক্রিকেট দল। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা রোহিত শর্মা-বিরাট কোহলিদের।


ঢাকায় পা রাখার পর ২ ডিসেম্বর দুপুরে প্রথম অনুশীলন করবে ভারতীয়রা। শুক্রবার দুপুর দেড়টায় শুরু হবে রোহিত বাহিনীর প্র্যাকটিস, চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com