কাতার বিশ্বকাপে চমক, দুই ভাই খেলছেন দুই দেশের হয়ে
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১১:৩১
কাতার বিশ্বকাপে চমক, দুই ভাই খেলছেন দুই দেশের হয়ে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিয়মিত লা লিগায় ইনাকি উইলিয়ামস (২৮) এবং তার ছোট ভাই নিকোলাস উইলিয়ামস (২০) গর্বের সাথে একই লাল-সাদা ডোরাকাটা জার্সি পরেন এবং একসাথে পিচে ইতিহাসও তৈরি করেছেন দু’জনই।


মাঠের বাইরেও পরস্পরের প্রতি নিজেদের সমান দৃঢ় সম্পর্ক। তবে বিশ্বকাপ চলাকালীন কাতারে ভিন্ন ভিন্ন দেশের প্রতিনিধিত্ব করছেন তারা। ইতোমধ্যে ছোট উইলিয়ামস এবার স্প্যানিশ জাতীয় দলের জার্সি পরে কোস্টারিকাকে ৭-০ গোলে পরাজিত করে টুর্নামেন্ট শুরু করেন।


অন্যদিকে, বৃহস্পতিবার পর্তুগালের সাথে প্রথম ম্যাচে ঘানার ব্ল্যাক স্টারদের সাথে মাঠে নামেন সিনিয়ির উইলিয়ামস। যদিও সেই ম্যাচে ৩-২ গোলে জয় ছিনিয়ে নেয় পর্তুগাল।


ঘানার হয়ে খেলার ব্যাপারে ইনাকি ইএসপিএনকে বলেন, আমাকে সিদ্ধান্তটি নিতে হয়েছিল। এটা করা কঠিন ছিল। আমার অনেক, অনেক, অনেক সন্দেহ ছিল এবং এটি অন্যান্য দরজা বন্ধ করে দিতে পারে, কিন্তু এটি ফুটবল। এটা জীবনের অংশ।


প্রসঙ্গত, উন্নত জীবনের সন্ধানে ইনাকি ও নিকোলাসের বাবা-মা ঘানা ছেড়ে মরক্কোতে পৌঁছেন। তখন ইনাকীর মা গর্ভবতী ছিলেন এবং মায়ের পেটে পৃথিবীতে আগমনের অপেক্ষায় ছিলেন ইনাকি। নানা চড়াই উৎপরাই পেরিয়ে পরবর্তীতে তারা স্পেনে বসবাস শুরু করেন।


এদিকে, প্রথম ম্যাচে জয় না পেলেও ইনাকি ঘানার হয়ে খেলে নিজের মূলে ফিরেছেন। প্রমাণ দিয়েছেন আবেগ ও ভালোবাসার।


বিবার্তা/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com