জয়টা মেসি-স্ক্যালোনির জন্য: ডি মারিয়া
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১৫:০০
জয়টা মেসি-স্ক্যালোনির জন্য: ডি মারিয়া
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লিওনেল মেসি না থাকায় নেতৃত্বের ভারটা উঠেছিলো তার কাঁধে। হেড কোচ লিওনেল স্ক্যালোনি করোনা পজিটিভ হয়ে ডাগ আউটে না থাকায় দায়িত্বটা বেড়ে গিয়েছিলো আরো বেশি। আনহেল ডি মারিয়া নিজেকে প্রমাণ করেছেন আরো একবার।


অধিনায়কত্বের আর্মব্যান্ড উঠা ম্যাচে করেছেন দৃষ্টিনন্দন এক গোল। রদ্রিগো ডি পল বলটা বাড়িয়ে দিয়েছিলেন সামনে। ডি মারিয়ার সামনে তখন প্রতিপক্ষের তিনজন ফুটবলার। তাদের ফাঁকি দিয়ে ডি মারিয়া গোল করেন বক্সের বাইরে থেকে করা বুলেট গতির শটে।


পরে গোল করেন লাউতারো মার্টিনেজও। তাদের গোলে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ২-১ গোলে ইকুয়েডরকে হারিয়েছে আর্জেন্টিনা। মেসি ও স্ক্যালোনি দলের সঙ্গে না থাকলেও ম্যাচশেষে তাদের স্মরণ করেছেন ডি মারিয়া। বলেছেন, এই জয়টাও তাদের জন্যও।


ইকুয়েডরের বিপক্ষে ম্যাচের পর ডি মারিয়া বলেন, ‘দল ধীরে ধীরে আরো সমৃদ্ধ হয়ে উঠছে। আজকে আমরা পৃথিবীর সেরা খেলোয়াড়কে পাইনি। আমাদের কোচও সঙ্গে ছিলেন না। এই জয়টা তাদের জন্য। মেসি এখানে থাকলে, সবকিছু অনেক সহজ হয়ে যায়।’


এই ম্যাচ খেলতে আসার আগে অনেক বাধা পাড় করে আসতে হয়েছে আর্জেন্টিনাকে। কোচিং স্টাফদের সঙ্গে করোনা আক্রান্ত ছিলেন বেশ কয়েকজন ফুটবলারও। দলের সঙ্গে আসতে পারেননি তারা। চিলির বিমানবন্দরেও পোহাতে হয়েছে ঝামেলা।


তবে সব ছাপিয়ে জয়টাই ডি মারিয়ার কাছে মূখ্য, ‘আমরা খুশি। খুব ভালো একটা ম্যাচ খেলেছি। জানতাম এটা কঠিন হবে উচ্চতার জন্য। যাত্রা, আমরা পৌঁছালাম, এয়ারপোর্টে অনেক সময় লেগেছে, সমস্যা ছিলো। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে ম্যাচটা জিতেছি। দলটা এখনো শক্ত আছে।’


শুক্রবার চিলির বিপক্ষে ম্যাচে জয় পেয়েছে আর্জেন্টিনা। ১৪ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে দুইয়ে আছে আলবিসেলেস্তেরা। ব্রাজিল ১৪ ম্যাচে ১১ জয় ও তিন ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com