শিরোনাম
'বাংলাদেশকে পিএনজি বা ওমানের চেয়ে ওপরে দেখি'
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৬:০৪
'বাংলাদেশকে পিএনজি বা ওমানের চেয়ে ওপরে দেখি'
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সব প্রস্তুতি শেষ। শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসরের প্রথম দিনই বাংলাদেশ মোকাবিলা করবে স্কটল্যান্ডের। গ্রুপ পর্বে টাইগারদের তিন প্রতিপক্ষের মধ্যে সবচেয়ে বড় প্রতিপক্ষ স্কটিশরাই। তবে অভিজ্ঞতা আর সামর্থ্য বিবেচনায় বাংলাদেশই এগিয়ে থাকার কথা। কিন্তু স্কটল্যান্ড কোচ শেন বার্গার ওমান কিংবা পাপুয়া নিউগিনির চেয়ে বাংলাদেশকে বড় করে দেখছেন না। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।


এবারের বিশ্বকাপে প্রাথমিক পর্বের দুই গ্রুপে অংশ নেবে আটটি দল। দলগুলো হলো—বাংলাদেশ, আয়ারল্যান্ড, নামিবিয়া, নেদারল্যান্ডস, ওমান, পাপুয়া নিউগিনি, স্কটল্যান্ড ও শ্রীলঙ্কা। প্রথম রাউন্ডে ভালো করে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করতে হবে বাংলাদেশসহ এই আট দলকে।


গ্রুপ পর্বে স্কটল্যান্ড, ওমান, পাপুয়া নিউগিনির (পিএনজি) সঙ্গে আছে বাংলাদেশ। তবুও বাংলাদেশকে খুব একটা বড় দল হিসেবে নিচ্ছে না স্কটল্যান্ড।


মূল লড়াইয়ের আগের দিন স্কটিশ কোচ শেন বলেন, আমরা জানি, নিজেদের সেরাটা খেলতে পারলে আমরা সব দলকেই বিপাকে ফেলতে পারব, এটা খুব সহজ কথা। সংক্ষিপ্ততম সংস্করণ সব দলকেই কাছাকাছি নিয়ে আসে। আমরা জানি, আমাদের সামর্থ্য আছে। যদি নিজেদের সেরাটা দিতে পারি, যে কোনো দলকে হারাতে পারি আমরা, তা বাংলাদেশ হোক বা ওমান ও পাপুয়া নিউ গিনি।


স্কটল্যান্ড কোচ আরো বলেন, গ্রপ ম্যাচগুলোয় বাংলাদেশকে আমরা পিএনজি বা ওমানের চেয়ে ওপরে কোথাও দেখি না। আমরা জানি, সব দলই আমাদের দিকে তেড়ে আসবে (জয়ের জন্য)। তবে আমরা তাদের সবার জন্যই হব সবচেয়ে বড় ম্যাচ। আমরা প্রস্তুত।


বিবার্তা/শাহিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com