শিরোনাম
সাকিবের না থাকা দলের জন্য বড় ক্ষতি: ডমিঙ্গো
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ১২:১০
সাকিবের না থাকা দলের জন্য বড় ক্ষতি: ডমিঙ্গো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গেছেন সাকিব আল হাসান। বাংলাদেশ দল নিউজিল্যান্ডে গেলেও সে দলে নেই সাকিবের নাম। সাকিবকে ছাড়া কিউইদের মুখোমুখি টাইগাররা। এই অলরাউন্ডারের অনুপস্থিতি দলের জন্য বড় ক্ষতি হিসেবে দেখছেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো।


ডমিঙ্গো বলেন, সাকিবের অনুপস্থিতি অবশ্যই ক্ষতির। সে বিশ্বের সেরা অলরাউন্ডারদের একজন, খুব সুন্দরভাবে দলটাকে ভারসাম্যপূর্ণ করে তোলে। টপ সিক্সে ব্যাট করতে পারে, বল হাতে উইকেট এনে দেয়। তাই তার অনুপস্থিতি অবশ্যই ক্ষতি। তবে তার অনুপস্থিতিকে তরুণরা কাজে লাগাতে পারে।


এদিকে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন নিউনিল্যান্ডের তারকা ক্রিকেটার রস টেলর। বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের টেস্ট চ্যাম্পিয়নশিপের পর অস্ট্রেলিয়া ও নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে খেলে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়বেন ৩৭ বছর বয়সী এই ডানহাতি ব্যাটসম্যান। টেলরের শেষটা ভালোভাবে রাঙাতে দিতে চায় না সফরকারী বাংলাদেশ দল।


টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো বলছিলেন, অনেক দিন ধরে সে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। সে উঁচু মানের খেলোয়াড়। নিউজিল্যান্ডের ক্রিকেটের অনেক বড় সেবক। ভবিষ্যতে যাই করুক, তার জন্য শুভকামনা থাকবে। তাকে বল করতে হবে না দেখে অনেক বোলাররা খুশি হবে।


সঙ্গে যোগ করেন ডমিঙ্গো, গত ১০-১২ বছর ধরেই ধারাবাহিকভাবে সে ভালো খেলছে। আমরা চাইব সিরিজটি যেন ভালো না যায় তার জন্য। সে অবশ্য ভালোভাবে শেষ করতে মুখিয়ে থাকবে। প্রত্যেক ভালো ক্রিকেটারই এটা চায়।


বিবার্তা/জই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com