শিরোনাম
বিশ্বকাপ শুরুর দিনে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে ফিরছেন মাহমুদউল্লাহ!
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২১, ১৯:১৮
বিশ্বকাপ শুরুর দিনে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে ফিরছেন মাহমুদউল্লাহ!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমানে পিঠের ইনজুরিতে ভুগছেন বাংলাদেশ দলের টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে দলের জন্য সুখবর বিশ্বকাপ শুরুর দিনেই স্কটল্যান্ডের মুখোমুখি ম্যাচ দিয়েই ফিরছেন মাহমুদউল্লাহ। টিম ম্যানেজমেন্ট থেকেও জানানো হয়, তার এই চোট গুরুতর নয়।


আইসিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহমুদউল্লাহ বললেন, ইনজুরিটা ক্রমেই ভালোর দিকে যাচ্ছে। পিঠে একটু ব্যথা থাকায় প্রস্তুতি ম্যাচগুলোতে খেলিনি। কয়েক মাস আগেও চোটে পড়েছিলাম। টিম ম্যানেজমেন্ট এবার কোনো ঝুঁকি নিতে চায়নি। তবে আমি আশাবাদী, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারব।


বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে যেমন আশার বাণী শুনিয়ে গেছেন মাহমুদউল্লাহ, ওমানে গিয়েও একই সুরে কথা বলেছেন। জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউজল্যান্ডের বিপক্ষে সিরিজ জয় দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে বলে মনে করেন তিনি। পাশাপাশি কথা বলেছেন মধ্যপ্রাচ্যের কন্ডিশনে নিজেদের বোলিং বিভাগ নিয়ে।


মাহমুদউল্লাহ বলেন, আমি মনে করি এটি বিশ্বকাপের আগে ভালো বিল্ডআপ ছিল। জিম্বাবুয়েতে জিম্বাবুয়ের বিপক্ষে ভালো সিরিজ কাটিয়েছি। দেশের মাটিতে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডকে হারিয়েছি। এটা আমাদের দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে।


বাংলাদেশ দলের অধিনায়ক আরো বলেন, স্পিনাররা অনেক বছর ধরেই আমাদের হাতিয়ার। গত কয়েক সিরিজ ধরে আমাদের বোলিং ইউনিট অনেক ভালো পারফর্ম করছে। ফাস্ট বোলাররাও এই সিরিজগুলোতে ভালো করেছে। আমি মনে করি স্পিন ও পেসের ভালো কম্বিনেশন আছে। এখানে কন্ডিশন যেমনই থাকুক না কেন, আমাদের মানিয়ে নিতে হবে। স্পিন বান্ধব উইকেট পেলে আমাদের স্পিনারদের জন্য ভালো হবে, ফাস্ট বোলাররাও ভালো করবে।


উল্লেখ্য, ওমান ‘এ’ দলের সঙ্গে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচের পর শ্রীলঙ্কা আর আয়ারল্যান্ডের বিপক্ষে আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচেও খেলেননি মাহমুদউল্লাহ। এরপর শঙ্কা জাগে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৭ অক্টোবর মাঠে নামবে বাংলাদেশ দল, বিশ্ব আসরের শুরু থেকে পাওয়া যাবে তো টাইগার দলপতিকে?


বিবার্তা/শাহিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com