টানা দ্বিতীয় হারের পর যা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক
প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২২:৪৩
টানা দ্বিতীয় হারের পর যা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে সফরকারি অস্ট্রেলিয়াকে ৫ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছে টাইগাররা।


বুধবার (৪ আগস্ট) দ্বিতীয় ম্যাচে এমন শোচনীয় হারের পর প্রতিক্রিয়ায় অস্ট্রেলিয়ার অধিনায়ক ম্যাথু ওয়েড বলেন, আমরা আজ ভালো পজিশনে (বোলিং) ছিলাম। কিন্তু আমরা ব্যাটিংয়ে শেষ চার ওভারে ভালো করতে পারিনি। খুবই হতাশাজনক। আমরা ১৩০ বা ১৪০ রান করার মতো অবস্থায় ছিলাম। এই পিচে এই রান যথেষ্ট হতো।


তিনি বলেন, আসলে বোলিং ডিপার্টমেন্ট নিয়ে আমাদের দুর্বলতা নেই। তারা যেভাবে বল করেছে আমরা খুশি। আমাদের সমস্যাটা এখানে টপঅর্ডারের ব্যাটসম্যানরা ভালো করছে না তেমন। শেষের অধেক ব্যাটসম্যানই খারাপ খেলছে। বাংলাদেশ কুইক রানগুলো (দৌড়িয়ে রান) নিয়েছে। এই জায়গাটায় আমাদের ভালো করতে হবে।


অস্ট্রেলিয়ার অধিনায়ক ​বলেন, আমরা আজ প্রথম ৪ ওভার বেশ ভালো ব্যাট করেছি। শুরুতে আমারা ভালো পজিশনেও ছিলাম। কিন্তু শেষ ৪ ওভারে আশাব্যঞ্জক রান করতে পারিনি। ওই সময়টায় আমাদের সংগ্রাম করতে হয়েছে। তাই আমাদের স্কোর ১২১ রানেই থেমে গেছে। এই উইকেটে ১৩০-১৪০ টার্গেট জয়ের জন্য যথেষ্ট ছিল। আমরা সেই লক্ষ্যে এগিয়েও যাচ্ছিলাম। কিন্তু আমরা পারিনি। আজ দু’দলই দুর্দান্ত বল করেছে। আমাদের স্পিনাররাও ভালো বল করেছে আজ। বিশেষ করে অ্যাগার দুর্দান্ত বল করেছে। কিন্তু টার্গেট কম হওয়া দুর্ভাগ্যজনকভাবে হেরেছি। তবে আমাদের খেলায় উন্নতি হয়েছে। আশা করছি পরের ম্যাচে আরো ভালো খেলব।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com