শিরোনাম
নিউজিল্যান্ডের ৩১৮ রানের জবাবে ব্যাট করছে বাংলাদেশ
প্রকাশ : ২৬ মার্চ ২০২১, ০৮:৪৩
নিউজিল্যান্ডের ৩১৮ রানের জবাবে ব্যাট করছে বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে নিউজিল্যান্ডের দেয়া ৩১৮ রানের জবাবে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১ উইকেটে ১০ রান সংগ্রহ করেছে সফরকারীরা। তামিক ইকবাল ১ রান করে আউট হয়েছেন। লিটন দাস ৯ চারে এবং সৌম্য সরকার শূন্যরানে অপরাজিত রয়েছেন।


ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ৪৪ রান তুলেন দুই কিউই ব্যাটসম্যান মার্টিন গাপটিল ও হ্যানরি নিকোলস। ব্যক্তিগত ১৮ রানে তাসকিনের বলে আউট হোন নিকোলস। আর ২৬ রানে রুবেলের বলে ফিরেছেন গাপটিল। আর দুই ম্যাচ পর মাঠে ফেরা রস টেইলর সাজঘরে ফেরেন মাত্র ৭ রানে। অধিনায়ক টম লাথামের ব্যাট থেকে এসেছে মাত্র ১৮ রান।


ব্যাট হাতে প্রথমে কেউই সুবিধা করতে না পারলেও পঞ্চম উইকেট পার্টনারশিপে ডেভন কনওয়ে এবং ড্যারেল মিচেলের গড়া ১৪৯ রানের জুটিতে রানের পাহাড় গড়তে থাকে স্বাগতিকরা। দুজনই তুলে নেন ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি।


১১০ বলে ১২৬ রানে কনওয়ে ফিরলেও মিচেল কেলে গেছেন শেষ পর্যন্ত। ৯২ বলে ১০০ রান করে অপরাজিত ছিলেন তিনি। এছাড়া মিচেল স্যান্টনার অপরাজিত থাকেন ৩ রানে।


বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট নেন রুবেল হোসেন। এছাড়া একটি করে উইকেট নেন মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও সৌম্য সরকার।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com