কোপা দেল রে’র শেষ ষোলোয় বার্সেলোনা
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২১, ০৯:২১
কোপা দেল রে’র শেষ ষোলোয় বার্সেলোনা
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দলের প্রাণভোমরা লিওনেল মেসিকে ছাড়াই কোপা দেল রে’র শেষ ষোলোর টিকেট কেটেছে বার্সা। ওসমানে দেম্বেলে ও মার্টিন ব্রাথওয়েটের অতিরিক্ত সময়ের গোলে তৃতীয় সারির দল কোরনিয়াকে ২-০ ব্যবধানে হারিয়েছে কাতালান জায়ান্টরা।


সুপার কোপায় বিলবাওয়ের বিপক্ষে লাল কার্ড দেখায় দুই ম্যাচ নিষিদ্ধ মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ড ছাড়াও কোম্যানের স্কোয়াডে ছিলেন না ফ্রাঙ্কি ডি ইয়ং-জর্দি আলবাদের মতো তারকারা। আগের ম্যাচে অ্যাতলেতিকো মাদ্রিদকে হারিয়ে চমক সৃষ্টি করে কোপা দেল রে’র শেষ বত্রিশে পা রেখেছিল কোরনিয়া। যার কারণে কিছুটা হলেও স্বস্তিতে ছিল না বার্সা।


ম্যাচেও তার প্রমাণ দেয় বার্সা। দু’টি পেনাল্টি মিস করার খেসারত দেয় তারা। মিরালাম পিয়ানিচ ও ওসমানে দেম্বেলের নেওয়া দু’টি স্পট কিক ঠেকিয়ে ম্যাচ অতিরিক্ত সময়ে নিয়ে যান কোর্নিয়ার ২১ বছর বয়সী গোলরক্ষক র‌্যামন হুয়ান।


অবশ্য বদলি হিসেবে নাম পেদ্রির পাস থেকে ৯২তম মিনিটে গোল করে ভুলের শোধ দেন দেম্বেলে। সমতায় ফিরতে মরিয়া কোরনিয়া ১০ জনের দল হয়ে পড়ে ম্যাচের শেষ মুহূর্তের দিকে। ১১৮তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আলবার্ট ম্যানুয়েল ফার্নান্দেস। সেই সুযোগে অতিরিক্ত সময়ের যোগ করা প্রথম মিনিটে বার্সাকে দ্বিতীয় গোল এনে ব্রাথওয়েট। এবারও বলটির যোগানদাতা পেদ্রি।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com