টানা হারের পর মুশফিকদের প্রথম জয়
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ২০:১৪
টানা হারের পর মুশফিকদের প্রথম জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে টানা তিন ম্যাচ হারের পর জয়ের মুখ দেখল মুশফিকুর রহিমের বেক্সিমকো ঢাকা। বুধবার (২ ডিসেম্বর) ফরচুন বরিশালের মাত্র ১০৮ রান তাড়া করতে নেমে ম্যাচটা কঠিন করে তুলেছিল ঢাকা।


তবে শেষ ৫ ওভারে প্রয়োজনীয় রান বলসংখ্যার চেয়ে বেশি হওয়ার দায়টা ঢাকার ব্যাটসম্যানদেরই। শেষ ২০ বলে দরকার ছিল ২৭ রান। ত্রাতা হয়ে দাঁড়াতে হয় সেই মুশফিকুর রহিম ও ইয়াসির আলীকে।


চতুর্থ উইকেটে দুজনের ৪১ বলে ৫৫ রানের জুটিতে ৭ উইকেটে জয়ের দেখা পায় ঢাকা। ৩৪ বলে ২৩ রানে অপরাজিত ছিলেন মুশফিক। অন্য প্রান্তে ৩০ বলে ৪৪ রানের অপরাজিত ইনিংস খেলেন ইয়াসির। ২ ছক্কা ও ৩ চারে ইনিংসটি সাজান তিনি।


ঢাকার ইনিংসের শুরুটাই ছিল শম্বুকগতির। ২.৪ ওভারে ওপেনার রবিউল ইসলাম যখন আউট হন, ঢাকার স্কোর ছিল ৭ রান। পাওয়ার প্লের ৬ ওভার শেষে তা ১ উইকেটে ২২। পরের ওভারে মোহাম্মদ নাঈম (১৩) রানআউট হওয়ার পর চাপ থেকে বেরোতে কষ্ট হয়েছে দলটির।


তিনে নেমে উইকেটের এক প্রান্ত ধরে রাখা মুশফিক খেলার চেষ্টা করেছেন নিজের মতো। কিন্তু শেষ ২ ওভারে দল ১৬ রানের দূরত্বে থাকতে মুশফিকের ৩৩ বলে ২২* (১ চার) রান তার নামের পাশে একটু বেমানানই লাগে। অন্তত স্বাভাবিক ব্যাটিং যে করতে পারেননি, তা পরিষ্কার।


১৯তম ওভারে বরিশাল পেসার তাসকিন আহমেদের প্রথম বলে ছক্কা মেরে ম্যাচটা সহজ করে ফেলেন ইয়াসির। ওই ওভারেরই শেষ বলে তাসকিনকে আরো এক ছক্কা মেরে ম্যাচ শেষ করেন এ মিডল অর্ডার ব্যাটসম্যান। বরিশাল স্পিনার মেহেদী হাসান মিরাজ ১৩ রানে ১ উইকেট নেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com