তোমার জন্মের আগ থেকে সেঞ্চুরি করি: নাভিনকে আফ্রিদি
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ১৭:৩৯
তোমার জন্মের আগ থেকে সেঞ্চুরি করি:  নাভিনকে আফ্রিদি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আফগান বোলার নাভিন-উল-হকের ওপর চটেছেন শহীদ আফ্রিদি। শ্রীলংকা প্রিমিয়ার লিগে গল গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলছেন আফ্রিদি। সোমবার (৩০ নভেম্বর) ক্যান্ডি টাস্কারসের কাছে ২৫ রানে হেরেছে গল।


এই ম্যাচে আফ্রিদি শূন্য রান করে আউট হন। এর পর ম্যাচ শেষে প্রতিপক্ষ দলের আফগান বোলারের উচ্ছ্বাস দেখে মেজাজ হারান বুম বুম আফ্রিদি। তেড়ে গিয়ে দম্ভ করে বলেন, তোমার জন্মের আগ থেকে আমি সেঞ্চুরি করি। খবর টাইমস নাউ নিউজের।


আফগান এই খেলোয়াড়ের জন্ম ১৯৯৯ সালে। তার জন্মের আগেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় শহীদ আফ্রিদির। শুধু আন্তর্জাতিক অভিষেকই নয়, ওয়ানডের দ্রুততম সেঞ্চুরিও ততদিনে হয়ে গেছে এক সময়কার এই ড্যাশিং ওপেনারের। একটি বিশ্বকাপ খেলার অভিজ্ঞতাও ততদিনে হয়ে গেছে তার।


এসপিএলে গতকাল মুখোমুখি হয়েছিল ক্যান্ডি টাস্কারস ও গল গ্ল্যাডিয়েটরস। ঘটনার সূত্রপাত ক্যান্ডির পেসার নাভিন ও পাক পেসার মোহাম্মদ আমিরের কথাকাটাকাটির মধ্য দিয়ে। ১৮তম ওভারে নাভিনের চতুর্থ বলে বাউন্ডারি মারেন আমির। এর পরের বল অতিমাত্রায় বাউন্স দেন নাভিন। পরের বলও ডট হয়। এর পর নাভিন দুকথা শুনিয়েও দিয়েছেন আমিরকে। শেষ ওভারেও দুজনের মধ্যে বাদানুবাদ হয়। দুজনের মধ্যে কথাকাটাকাটি চলেছে ম্যাচ শেষ হওয়ার পরও। এমন তর্কাতর্কির মধ্যে অন্যরা এসে নাভিনকে থামানোর চেষ্টা করলেও থামেননি আফগান পেসার।


দুদল যখন ম্যাচ শেষে লাইনে দাঁড়িয়ে হাত মেলাচ্ছিলেন, তখনই আফ্রিদি সতীর্থের সাহায্যে এগিয়ে আসেন। ক্ষুব্ধ আফ্রিদি নাভিনকে জিজ্ঞেস করেন, কী হয়েছে? আফ্রিদির এমন রাগ ভালোভাবে নেননি নাভিন। তাই নাভিনও কিছু একটা বলে বসেন বুম বুমকে। এর কড়া জবাব দেন আফ্রিদি। তিনি বলেন, ছেলে, তোমার জন্মের আগ থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করছি।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com