পঞ্চমবারে করোনামুক্ত কোচ জেমি ডে, যাচ্ছেন কাতারে
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ০৯:৪৩
পঞ্চমবারে করোনামুক্ত কোচ জেমি ডে, যাচ্ছেন কাতারে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টানা চতুর্থবার করোনা পজিটিভ রেজাল্ট আসার পর কিছুটা হতাশই হয়ে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে। কাতারে বিশ্বকাপ এবং এশিয়ান কাপ বাছাইয়ের ফিরতি পর্বের ম্যাচে দলের সঙ্গে উপস্থিত থাকার তার তীব্র ইচ্ছা। কিন্তু সেই ইচ্ছাটাকে দমিয়ে রাখছিল করোনাভাইরাস।


অবশেষে পঞ্চমবারে এসে করোনা নেগেটিভ রেজাল্ট আসলো জেমি ডে’র। সোমবার সকালে টেস্টের জন্য স্যাম্পল দিয়েছিলেন তিনি। গভীর রাতে রেজাল্ট পেলেন, তাতে দেখা গেলো জেমি ডে করোনা নেগেটিভ। বাফুফে থেকেই জানানো হয়েছে এ তথ্য।


নেপালের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ডাগআউটে ছিলেন জেমি ডে। দল জিতেছিল ২-০ গোলে। কিন্তু দ্বিতীয় ম্যাচের আগেই করোনা পজিটিভ ধরা পড়ে জেমির। যে কারণে দ্বিতীয় ম্যাচে দলের সঙ্গে থাকতে পারেননি তিনি। ওই ম্যাচের পর বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে বাংলাদেশ দল রওয়ানা দেয় কাতারের রাজধানী দোহার উদ্দেশ্যে। কিন্তু করোনার কারণে যেতে পারলেন না জেমি ডে।


তার প্রত্যাশা ছিল, পরবর্তীতে হলেও তিনি গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু টানা চারবার টেস্ট করার পরও দেখা যাচ্ছে রেজাল্ট পজিটিভ। সর্বশেষ চেষ্টা হিসেবে সোমবার সকালে কোভিড-১৯ টেস্ট করার জন্য স্যাম্পল দেন। রাতে রেজাল্ট পেলেন নেগেটিভ।


বাফুফে জানিয়েছে, ২ ডিসেম্বর দোহার উদ্দেশ্যে বিমানে উঠবেন জেমি। একই সঙ্গে বাফুফে চেষ্টা করছে, যাতে জেমি ডে’র কোয়ারেন্টাইন সময়টা কমিয়ে আনা যায় এবং ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে ম্যাচের সময় যেন তিনি বাংলাদেশ দলের ডাগআউটে থাকতে পারেন।


করোনামুক্ত হওয়ার পর জেমি ডে বলেছেন, আমি খুবই খুশি। যেন জেল থেকে মুক্তি পেলাম। বুধবার সকালে কাতারের উদ্দেশ্যে রওয়ানা হবো।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com