‘ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানোর স্বপ্ন ছিলো বাদল রায়ের’
প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৪:৫৩
‘ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানোর স্বপ্ন ছিলো বাদল রায়ের’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাদল রায়ের ফুটবল ও ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানোর স্বপ্ন ছিল বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আজ সোমবার (২৩ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কিংবদন্তি ফুটবলার বাদল রায়ের মরদেহে শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের এ কথা বলেন।


বাদল রায়ের চলে যাওয়ার মাধ্যমে বাংলাদেশ ফুটবল অঙ্গনের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিকে হারিয়েছেন উল্লেখ করে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় বলেন, তিনি সেই সময়কার ফুটবলের যে ঐতিহ্য ছিল, সে ঐতিহ্যের ধারক ছিলেন, বাহক ছিলেন। তার একটি স্বপ্ন ছিলো যে, ফুটবল এবং ক্রীড়াঙ্গন সেই ঐতিহ্যে ফিরে যাবে।


ডিএসসিসি মেয়ের ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, আমাদের সকলেরই উচিত হবে ফুটবল ও ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফিরিয়ে নিতে বাদল রায়ের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে আমরা যেন সম্মিলিতভাবে কাজ করি। তাহলেই ফুটবল আবার ঐতিহ্যের গর্বের ধারায় ফিরে আসবে।


বাদল রায়ের আত্মার শান্তি কামনা করে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরো বলেন, ফুটবল আবার অতীতের গর্বের ধারায় ফিরে আসলে তাঁর আত্মা শান্তি পাবে।


অন্যান্যের মাঝে ডিএসসিসি মেয়রের সাথে এ সময় স্থানীয় কাউন্সিলর, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের শীর্ষস্থানীয় কর্মকর্তাগণ, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, সংশ্লিষ্ট আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাসহ ডিএসসিসির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com