শিরোনাম
পিছিয়ে গেলো বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ফাইনাল
প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ১৯:১১
পিছিয়ে গেলো বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ফাইনাল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

খারাপ আবহাওয়ার কারণে বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ফাইনালের সূচি পিছিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার (২৩ অক্টোবর) থেকে পিছিয়ে ফাইনাল ম্যাচটি নেয়া হয়েছে রবিবার (২৫ অক্টোবর)।


বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দিন বদলের খবর নিশ্চিত করেছে বিসিবি। বিসিবি জানিয়েছে, মাহমুদউল্লাহ একাদশ এবং নাজমুল একাদশের মধ্যকার ফাইনাল ম্যাচটি শুক্রবারের বদলে রবিবার অনুষ্ঠিত হবে। আগামী ৭২ ঘণ্টার আবহাওয়া পূর্বাভাসের আলোকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।


বিসিবি কেবল দিন-তারিখই বদলায়নি। খেলা শুরুর সময়েও পরিবর্তন এনেছে। শুক্রবার ম্যাচ শুরু হওয়ার কথা ছিল বেলা দুইটায়। রবিবার এর বদলে ম্যাচ শুরু হবে বেলা দেড়টায়। তবে ম্যাচ পেছানো হলেও ফাইনাল ম্যাচটি টিভিতে দেখানোর সিদ্ধান্ত বহাল রেখেছে বিসিবি। আগামী রবিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুপুর দেড়টার ফাইনাল সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।


নাজমুল একাদশ পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে এক ম্যাচ আগেই নিশ্চিত করেছে ফাইনাল। ৪ ম্যাচে তিন জয়ে নাজমুল একাদশের পয়েন্ট ছিল ৬। অপর দিকে বুধবার ফাইনালে যেতে জয়ের বিকল্প ছিল না তামিম একাদশের। কিন্তু হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে তারা। চার ম্যাচে কেবল এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে অবস্থান ছিল তামিমদের। ফাইনালের আরেক দল মাহমুদউল্লাহ একাদশ দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে থেকে শেষ করেছে লিগ পর্ব।


ফাইনালের দুই দল:


মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার, সুমন খান, ইবাদত হোসেন, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, রাকিবুল হাসান, আমিনুল ইসলাম।


নাজমুল একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, আবু জায়েদ রাহী, মুকিদুল ইসলাম, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com