রোনালদোর জোড়া গোলে হার এড়ালো জুভেন্টাস
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৫০
রোনালদোর জোড়া গোলে হার এড়ালো জুভেন্টাস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিরি আ’তে মৌসুমের প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলতে গিয়ে কষ্টার্জিত ড্র নিয়ে মাঠ ছেড়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা জুভেন্টাস। রোমার সঙ্গে ড্র করেছে ২-২ গোলে। যার পুরো কৃতিত্বই ছিল রোনালদোর।


ম্যাচের শুরু থেকেই অগোছালো ছিল জুভেন্টাস। আর সেই অগোছালো খেলার কারণেই ৩১ মিনিটে পেনাল্টি পায় রোমা। জর্দান ভেরেতুর শট গিয়ে লাগে আদ্রিয়াঁ রাবিওর হাতে। হ্যান্ডবলের সুবাদে স্পট কিক থেকে জালে বল জড়ান ফরাসি মিডফিল্ডার ভেরেতু।


একইভাবে হ্যান্ডবলের সুবাদে গোল পায় জুভেন্টাসও। ৪৪ মিনিটে রোনালদোর স্পট কিক থেকে স্কোর দাঁড়ায় ১-১। তাতেও অবশ্য লাভ হয়নি। এই অর্ধের যোগ হওয়া সময়ে আবার ব্যবধান বাড়িয়ে নেয় রোমা। হেনরিখ মেখিতারিয়ানের পাসে দ্বিতীয় গোলটি করেন ভেরেতু।


দ্বিতীয়ার্ধে অবশ্য আরো করুণ অবস্থা হয়ে দাঁড়িয়েছিল জুভেন্টাসের। ৬২ মিনিটে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছেড়ে যান রাবিও। তবে দল ১০ জনে পরিণত হলেও হাল ছেড়ে দেয়নি জুভেন্টাস। দুর্দান্ত এক গোলে ৬৯ মিনিটে সমতা ফেরান প্রাণভোমরা রোনালদো।


এই জয়ের ফলে পিরলোর জুভেন্টাস পঞ্চম স্থানেই রইলো। ১ পয়েন্ট পেয়ে রোমার অবস্থান ১৩-তে।


অপর দিকে প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটিকে তাদেরই মাঠে বিধ্বস্ত করেছে লিস্টার সিটি। ম্যানসিটিকে তারা উড়িয়ে দিয়েছে ৫-২ গোলে। জেমি ভার্ডির হ্যাটট্রিকের সঙ্গে লিস্টারের হয়ে গোল করেছেন জেমস ম্যাডিসন ও ইউরি টিয়েলেমান্স। অথচ ম্যাচের ৪ মিনিটে রিয়াদ মাহরেজের গোলে এগিয়ে শুভ সূচনা হয়েছিল সিটির-ই। পরে যা হয়েছে তা ছিল শুধুই লিস্টারের আধিপত্য। এছাড়া নাথান আকে সিটির হয়ে করেছেন আরেকটি গোল।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com