বার্সা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে সুয়ারেজ
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:০৭
বার্সা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে সুয়ারেজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আনুষ্ঠানিকভাবে বার্সেলোনা ছাড়ার অনুমতি পেলেন লুইস সুয়ারেজ, উরুগুয়ে তারকার গন্তব্য স্পেনের আরেক জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ। জুভেন্টাসে পাড়ি জমাতে চেয়েছিলেন লুইস সুয়ারেজ। মাঠের লড়াইয়ে জুটি গড়তে চেয়েছিলেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে। কিন্তু সেটা আর হলো না। পাসপোর্ট ইস্যুর কারণে সেই পরিকল্পনা থেকে পিছিয়ে যান উরুগুয়ের এ তারকা স্ট্রাইকার।


অ্যাটলেটিকোর কাছেও সুয়ারেজকে বিক্রি করতে চাননি বার্সা প্রেসিডেন্ট জোসেফ বার্তোমেউ। দেশী-বিদেশী কোনো টপ ক্লাবের কাছে তাকে বিক্রি করতে চাননি তিনি। পরবর্তীতে নিজের সব অভিযোগ গণমাধ্যমে ফাঁস করে দেয়ার হুমকি দেন সুয়ারেজ। বার্সার এই তারকা বেঁকে বসায় সিদ্ধান্ত বদলান বার্তোমেউ। স্পানিশ প্রতিপক্ষের কাছে বিক্রি করতে রাজি হয়ে যান।


সুয়ারেজের জন্য অ্যাটলেটিকোর কাছে ১০ মিলিয়ন ইউরো চেয়েছিলেন বার্তেমেউ। অ্যাটলেটিকোও জানিয়ে দিয়েছে সুয়ারেজের দলবদলের জন্য একটা টাকাও খরচ করতে রাজি নয় তারা। বরং, ফ্রি ট্রান্সফারের জন্য বার্সাকে অনুরোধ করে মাদ্রিদের জায়ান্টরা।


শেষপর্যন্ত অবশ্য সুয়ারেজের জন্য দুই কিংবা তিন মিলিয়ন ইউরো দিতে রাজি হয়েছে অ্যাটলেটিকো, সেটাও শর্ত সাপেক্ষে। বেতন কমছে সুয়ারেজেরও, বার্সার থেকে অ্যাটলেটিকোতে অর্ধেক বেতন পাবেন উরুগুয়ে তারকা। কর কেটে রেখে তার পরিমাণটা হতে পারে ৭০ লাখ ইউরো।


বার্সার সঙ্গে দীর্ঘ ছয় বছরের সম্পর্কটা ছিন্ন করছেন সুয়ারেজ। কাতালানদের হয়ে ২৮৩ ম্যাচ খেলে ১৯৮ গোল করেছেন এ তারকা।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com