বাফুফের নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বাদল রায়
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২০, ২২:১৩
বাফুফের নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বাদল রায়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন ৩ অক্টোবর। এ নির্বাচনে ২১ পদের জন্য ৪৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।তবে সভাপতি পদে ত্রিমুখী লড়াই হওয়ার কথা ছিল। কিন্তু শনিবার (১২ সেপ্টেম্বর) হঠাৎ করেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বাদল রায়।


মনোনয়ন প্রত্যাহার করার সময় শেষ হওয়ার পর সভাপতি পদ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন এই ফুটবল সংগঠক। বাদল রায়ের হয়ে মনোনয়নপত্র প্রত্যাহার পত্র জমা দিয়েছেন তার সহ ধর্মিনী মাধুরী রায়।


সময় শেষ হওয়ার পর মনোনয়ন প্রত্যাহারের পত্র জমা দেওয়ায় নির্বাচনের বিধিমালা অনুযায়ী আবেদন গ্রহণযোগ্য হওয়ার কথা না থাকলেও নির্বাচন কমিশন বিষয়টি আমলে নিয়ে গ্রহণ করবে বলে জানা যায়।


বাদল রায়ের সহ-ধর্মিনী মাধুরী রায় জানান, ও আগে থেকেই অসুস্থ। এখন শারীরিক অবস্থা খারাপ। এ অবস্থায় সে থাকতে চাচ্ছে না। প্রচুর চাপ হয়ে যাবে। ক্যাম্পিং থেকে শুরু করে এই প্রক্রিয়ায় শারীরিক ধকল যাবে। তাই এ সিদ্ধান্ত নিয়েছে বাদল।


বাদল রায় মনোনয়নপত্র তুলে নিলেও সভাপতি পদে কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়ে গেছেন আরেক সাবেক তারকা ফুটবলার সফিকুল ইসলাম মানিক। রবিবার (১৩ সেপ্টেম্বর) চূড়ান্ত প্রার্থীর নাম প্রকাশ করা হবে। ভোট ৩ অক্টোবর।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com