শেষ মিনিটের জাদুতে জার্মানিকে রুখে দিলো স্পেন
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৯
শেষ মিনিটের জাদুতে জার্মানিকে রুখে দিলো স্পেন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

উয়েফা নেশনস লিগের প্রথম ম্যাচটি ঠিক দাপট দেখিয়ে খেলতে পারেনি জার্মান ফুটবল দল। তবু সম্ভাবনা জেগেছিল ন্যুনতম ব্যবধানে ম্যাচ জিতে নেয়ার। কিন্তু ম্যাচের একদম শেষ মিনিটের গোলে জার্মানদের রুখে দিয়েছে স্পেন।


বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে জার্মানির মার্সিডিজ বেঞ্জ এরেনায় নেশনস লিগের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল জার্মানি ও স্পেন। মাঠের খেলায় জার্মানির চেয়ে যোজন যোজনে এগিয়ে ছিল স্পেন। কিন্তু কাজের কাজ গোলটি আগে করে জার্মানরা। তবে শেষ মিনিটের গোলে ড্র করতে পেরেছে স্প্যানিশরা।


দীর্ঘদিন পর ফেরা আন্তর্জাতিক ফুটবলে দুই দলেই ছিল বেশ কিছু নতুন মুখ। কিন্তু মাঠের খেলায় তেমন বোঝা যায়নি সেটা। যদিও বেশ কিছু সহজ সুযোগ মিস করেছে দুই দলই। যে কারণে প্রথমার্ধ থেকে যায় পুরোপুরি গোলশূন্য।


দ্বিতীয়ার্ধে ফিরে ৫১ মিনিটের মাথায় জার্মানিকে এগিয়ে দেন তরুণ ফরোয়ার্ড টিমো ওয়ের্নার। সতীর্থ রবিন গোজেন্সের বাড়ানো বল ধরে ঠাণ্ডা মাথায় ম্যাচের প্রথম গোলটি করেন তিনি। মিনিট দশেক পর অবশ্য সহজ আরেকটি সুযোগ হাতছাড়া করেন ওয়ের্নার।


দুই দলের গোল মিসের মহড়ায় মনে হচ্ছিল, ওয়ের্নারের এক গোলেই শেষ হবে ম্যাচ। কিন্তু নির্ধারিত ৯০ মিনিট শেষে অতিরিক্তি যোগ করা সময়েরও শেষ মিনিটে জার্মানদের হতাশায় ডোবান হোসে লুইস গায়া। তার আলতো টোকায় ভাগাভাগি হয় ম্যাচের পয়েন্ট।


নেশনস লিগে জার্মানির পরের ম্যাচ আগামী রবিবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে, সুইজারল্যান্ডের বিপক্ষে। একইদিন একই সময়ে ইউক্রেনের বিপক্ষে খেলবে স্পেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbar[email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com