শিরোনাম
কোহলি-রোহিতদের প্রশংসায় শোয়েব আখতার
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫২
কোহলি-রোহিতদের প্রশংসায় শোয়েব আখতার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় ক্রিকেটারদের বিশেষ করে বিরাট কোহলি ও রোহিত শর্মার প্রশংসা করেছেন ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির বোলার শোয়েব আখতার।


তিনি প্রশ্ন করেন, আমি কেন ভারতীয় খেলোয়াড়দের ও বিরাট কোহলির প্রশংসা করতে পারব না? এই সময়ে পাকিস্তানে কিংবা পুরো বিশ্বে কোহলির কাছাকাছি আর কে আছে?


শোয়েবের এমন প্রশ্নে পাকিস্তানের কিছু মানুষ প্রশ্ন তুলেছেন শোয়েব কেন ভারতীয় ক্রিকেটারদের প্রশংসা ও পাকিস্তানি ক্রিকেটারদের সমালোচনা করেন সব সময়। এই প্রশ্নে চটেছেন শোয়েব।


ক্রিকেট পাকিস্তান নামের এক ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে ওই সব সমালোচকদের সমালোচনা করে তিনি বলেন, তাকে সমালোচনার শূলে না চড়িয়ে ওই সব সমালোচকদের উচিত বিরাট কোহলিকে এই সময়ের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে মেনে নেয়া।


তিনি বলেন, আমি কেন ভারতীয় খেলোয়াড়দের ও বিরাট কোহলির প্রশংসা করতে পারব না? এই সময়ে পাকিস্তানে কিংবা পুরো বিশ্বে কোহলির কাছাকাছি আর কে আছে? আমি বুঝি না মানুষ কেন রাগ করেছে। তাদের উচিত আগে পরিসংখ্যান দেখে পরে আমার সমালোচনা করা। সে ভারতীয় বলে তারা কি মনে শুধু বিদ্বেষ পুষে রাখতে চায়। এ কারণে কি প্রশংসাও করে না?


শোয়েব বলেন, এই মুহূর্তে কোহলির ৭০টি আন্তর্জাতিক সেঞ্চুরি। এই সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে আর কার এত সেঞ্চুরি আছে? সে ভারতের হয়ে কতগুলো সিরিজ জিতেছে? আমি কি তার প্রশংসা করব না?’


তিনি আরো বলেন, খুব অদ্ভুত একটা ব্যাপার। আমরা চোখের সামনে স্পষ্ট দেখতে পাচ্ছি সে (কোহলি) বিশ্বের সবচেয়ে বড় ব্যাটসম্যান। সে ও রোহিত শর্মা সব সময় ভালো খেলে। কেন তাদের প্রশংসা করব না? একটা সময় ছিল ভারতীয়রা পাকিস্তানি খেলোয়াড়দের মতো হতে চাইত কিন্তু এখন তো ব্যাপারটা উল্টো হয়ে গেছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com