ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দাপুটে জয়
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ২০:১১
ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দাপুটে জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাউদাম্পটনে প্রথম টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে ৪ উইকেট হাতে রেখেই জয় পেয়েছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। করোনা আবহের মাঝে উইন্ডিজের এমন জয়ে মুগ্ধ বিশ্ব ক্রিকেট। সাবেক ও বর্তমান ক্রিকেটরা সামাজিক যোগাযোগ মাধ্যমে উইন্ডিজের জয়ের প্রশংসা করেছেন।


দেশের জয়ে নিজেকে গর্বিত মনে করছেন উইন্ডিজের কিংবদন্তি ভিভ রিচার্ডস। তিনি লিখেন, দীর্ঘ বিরতির পর প্রথম ক্রিকেট ম্যাচটি খেলেছি আমরা। দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে ছেলেরা। এই ম্যাচে জয় তাদেরই প্রাপ্য। তোমরা আমাদের গর্বিত করেছ।


দুর্দান্ত জয়ের জন্য পুরো দলকে অভিনন্দন জানিয়ে ক্রিকেটের বরপুত্র ব্রায়ান লারা লিখেন, দারুন এক টেস্ট ম্যাচ জয়। জেসন হোল্ডার ও তার দলকে অভিনন্দন। কোচিং ও ম্যানেজমেন্ট স্টাফরা দলকে তৈরি করেছে দারুণভাবে। তাদেরকেও অভিন্দন।


দেশের দুর্দান্ত জয়ে অভিনন্দন জানাতে ভুল করেননি উইন্ডিজের হয়ে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন স্যামি। হোল্ডারের নেতৃত্বের প্রশংসা করে তিনি লিখেন, পুরো টেস্টেই দারুন করেছে উইন্ডিজ। ধৈর্য্য-পরিকল্পনা-পারফরম্যান্স, সবই ছিল। হোল্ডারের চমৎকার নেতৃত্বও দেখলাম।


ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন লিখেছেন, টেস্ট ক্রিকেটের জন্য অবিস্মরণীয় একটি সপ্তাহ। যে পরিস্থিতিতে উইন্ডিজ এখানে এসে খেলছে, এটা অসাধারণ। এজন্য তাদের আরও একবার ধন্যবাদ। আবার মাঠে তারা দেখালো দুর্দান্ত পারফরমেন্স। এই জয় অবিশ্বাস্য। টেস্ট ক্রিকেটের জন্য অনেক-অনেক ভালোবাসা।


এছাড়া, ভারতের মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার, শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক ও এমসিসির প্রেসিডেন্ট কুমারা সাঙ্গাকারা এবং ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিও ওয়েস্ট ইন্ডিজের প্রশংসা করেছেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com