পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো
প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ১৪:০২
পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কোমল পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান পেপসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর পাকিস্তান ক্রিকেট দলের এখন নেই কোন স্পন্সর। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য যে অনুশীলন চলছে বাবর আজম, আজহার আলীদের; সেই জার্সিতে নেই কোনো স্পন্সরের লোগো।


এখনো পর্যন্ত কোনো স্পন্সরের খোঁজ পায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। একটি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছে কিন্তু তারা প্রস্তাব করেছে পেপসির মাত্র ৩০ শতাংশ অর্থ। এত ক্ষতি করে চুক্তি করতে রাজি নয় পিসিবি। তাই তারা অপেক্ষা করতেই রাজি।


এর মাঝেই জানা গেলো, ইংল্যান্ড সফরের তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টিতে পাকিস্তান দলের জার্সিতে থাকবে দেশটির সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির ফাউন্ডেশনের লোগো। পিসিবির চ্যারিটি পার্টনার হওয়ায় এ সুযোগটি পাচ্ছেন আফ্রিদি।


পাকিস্তানি সংবাদমাধ্যম পাক প্যাশনের সাংবাদিক সাজ সাদিক এমন সম্ভাবনার কথা জানিয়ে টুইটে লিখেছিলেন, ‘যদি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য কোনো স্পন্সর খুঁজে না পায় পিসিবি, তাহলে পুরো সিরিজে জার্সিতে শহিদ আফ্রিদি ফাউন্ডেশন এবং ইধি ফাউন্ডেশনের মতো সংস্থাগুলোর লোগো দেয়া উচিৎ।’


এ টুইটের প্রতিউত্তরে নিশ্চিত খবর দিয়েছেন শহিদ আফ্রিদি নিজেই। জানিয়েছেন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো। এ সুযোগ দেয়ায় নিজ দেশের বোর্ডকে ধন্যবাদও জানিয়েছেন আফ্রিদি।


তিনি লিখেছেন, ‘আমরা খুবই আনন্দিত যে পাকিস্তান ক্রিকেট দলের জার্সিতে আমাদের শহিদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো থাকবে। কেননা আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের চ্যারিটি পার্টনার। বরাবরের মতো অনুপ্রেরণা ও সাহস জোগানোয় ওয়াসিম খান (পিসিবি সিইও) এবং পিসিবিকে ধন্যবাদ। আমাদের দলের জন্য অনেক শুভকামনা।’



বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com