বাংলাদেশীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কোহলি
প্রকাশ : ১৯ মে ২০২০, ১৪:০০
বাংলাদেশীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কোহলি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় অধিনায়ক ও বর্তমান ক্রিকেট বিশ্বের নাম্বার ‘ওয়ান ব্যাটসম্যান’ বিরাট কোহলি। সোমবার (১৮ মে) বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে লাইভ আড্ডায় তিনি এ শুভেচ্ছা জানান।


এদিন টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবালের সঙ্গে প্রায় আধাঘণ্টা আড্ডা দেন কোহলি। এই সময়ে নিজের উত্থান-পতন, সাফল্য-ব্যর্থতা নিয়ে কথা বলেন ভারতীয় অধিনায়ক। আড্ডা শেষে বাংলাদেশের আপামর জনসাধারণকে ঈদের শুভেচ্ছা জানান তিনি। সবাইকে একসঙ্গে প্রার্থনারও আহ্বান করেন কোহলি।


অনুষ্ঠানের একেবারে অন্তিমলগ্নে তামিম বলেন, বিরাট ভাই- সামনে ঈদ আসছে, আমাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। দেশের জনগণের উদ্দেশে আপনি কিছু বলবেন কি?


প্রত্যুত্তরে কোহলি বলেন, হ্যাঁ! আমি সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি- হ্যাপি ঈদ, ঈদ মোবারক। আমি মনে করি, সবাই পরিবারের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন। আপনারা এ সময়টা উপভোগ করুন। আমি বিশ্বাস করি, সব চ্যালেঞ্জ উপেক্ষা করে হাসি-খুশিতে ঈদ উদযাপন করতে পারবেন সবাই।


এ সময় জাতি-ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে সবাইকে প্রার্থনা করার আহ্বান জানান টিম ইন্ডিয়ার অধিনায়ক। তিনি বলেন, আশা করি, দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। সবাই একসঙ্গে প্রার্থনা করুন। এখন একজন অপরজনকে আলাদা করে দেখার সময় নয়। এটি কী হচ্ছে, ওখানে কী হলো, তারা কী করছে-এসব আমলে নেয়া যাবে না। কারণ আমরা সবাই একই জায়গা থেকে এসেছি।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com