চটেছেন মেসি
প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ১৬:৫৬
চটেছেন মেসি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বার্সেলোনা ছেড়ে ইন্টার মিলানে যাচ্ছেন লিওনেল মেসি’ এবং ‘ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোর জামিনের জন্য অর্থ দিয়েছেন মেসি’ এমন ভুয়া খবরে চটেছেন আর্জেন্টাইন সুপারস্টার মেসি।


এক টুইটবার্তা ঘিরে গুজবের সূত্রপাত। তাতে এক সংস্থা দাবি করে, বার্সার সঙ্গে মেসির দীর্ঘদিনের মধুর সম্পর্কের বিচ্ছেদ ঘটতে যাচ্ছে। কাতালানদের ছেড়ে সিরি আ লিগের ক্লাব ইন্টার মিলানে যোগ দিচ্ছেন তিনি।


একই টুইটবার্তায় দাবি করা হয়, বার্সার সাবেক সতীর্থ ও সেলেকাও তারকা রোনালদিনহোকে কারামুক্ত করতে বিপুল টাকা দিয়েছেন মেসি। প্রিয় স্প্যানিশ ক্লাবটিতে একসঙ্গে খেলাকালীন দুই ফুটবল মহারথীর মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে এবং তা ধীরে ধীরে নিবিড় হয়। সেই জায়গা থেকেই ২০০২ বিশ্বকাপজয়ী ব্রাজিলের অন্যতম সদস্য রনিকে সাহায্যের হাত বাড়িয়েছেন ফুটবল জাদুকর।


স্বভাবতই দুই সংবাদে আলোচনার ঢেউ ওঠে ফুটবল দুনিয়ায়। আলোড়ন পড়ে যায় সোশ্যাল মিডিয়াতেও। তবে দুটিই তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন মেসি। প্রথমত, বার্সা ছেড়ে ইন্টারে পাড়ি জমানোর যে রটনার উদয় হয়েছে, তা স্রেফ উড়িয়ে দিয়েছেন তিনি। সাফ জানিয়েছেন, বিষয়টি পুরোপুরি ভুয়া ও মিথ্যা।


এ খবর বিশ্বাস না করার জন্য ভক্ত-সমর্থকদের ধন্যবাদও দিয়েয়েছেন এলএমটেন।এছাড়া, রোনালদিনহোকে সাহায্য করার বিষয়টিও প্রত্যাখ্যান করেছেন মেসি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com