নিরাপদে পাকিস্তান পৌঁছেছে টাইগাররা
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ০৮:২৪
নিরাপদে পাকিস্তান পৌঁছেছে টাইগাররা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে বিমান বাংলাদেশের এক বিশেষ ফ্লাইটে নিরাপদে পাকিস্তানে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।


বুধবার (২২ জানুয়ারি) বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার দিকে পাকিস্তানের লাহোর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে মাহমুদউল্লাহর দল। বাংলাদেশ দলের নিরাপদে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি সূত্র।


এর আগে বুধবার (২২ জানুয়ারি) বাংলাদেশ সময় রাত ৮টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে (চার্টার্ড ফ্লাইট) করে ঢাকা ছাড়ে মাহমুদউল্লাহবাহিনী।


১৫ ক্রিকেটার বাদে কোচিং স্টাফ, সাপোর্ট স্টাফ মিলে ২৩ সদস্যের দল পাকিস্তানে গেছেন। সঙ্গে গেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। সঙ্গে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) দুই সদস্য ও একাধিক গণমাধ্যমকর্মী। বিমানে পাকিস্তান সফর সংশ্লিষ্টরা ছাড়া অন্য কোনো যাত্রী ছিলেন না।


ঢাকা থেকে সরাসরি পাকিস্তানের কোনো ফ্লাইট নেই। তাই নিরাপত্তাজনিত কারণে আর দীর্ঘ ভ্রমণের ঝামেলা কমাতেই ক্রিকেটারদের জন্য বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


এদিকে বাংলাদেশের ম্যাচকে ঘিরে নিরাপত্তাবলয় গড়ে তুলেছে পাকিস্তান সরকার। ১০ হাজারের বেশি পুলিশ সদস্যকে দায়িত্ব দিয়েছে পাঞ্জাবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এছাড়াও সিরিজ চলাকালীন দায়িত্বে থাকবেন ১৭ এসপি, ৪৮ ডিএসপি, ১৩৪ ইনসপেক্টর ও ৫৯২ জন আপার সাবঅর্ডিনেট।


বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ঐচ্ছিক অনুশীলন করবে টাইগাররা। এরপর লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ২৪ জানুয়ারি (শুক্রবার) প্রথম টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। একই ভেন্যুতে ২৫ ও ২৭ জানুয়ারি হবে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ।


বিবার্তা/এসএ/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com