বাড়তি দায়িত্ব নিতে প্রস্তুত তামিম-মাহমুদউল্লাহ
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ২০:২৮
বাড়তি দায়িত্ব নিতে প্রস্তুত তামিম-মাহমুদউল্লাহ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন পাকিস্তান সফরে বাড়তি দায়িত্ব নিতে প্রস্তুত দলের দুই সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ।


পাকিস্তানে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে বুধবার রাতে ঢাকা ছাড়বে টাইগাররা। সফরে তামিম-মাহমুদউল্লাহর সঙ্গেযাচ্ছেন এক ঝাঁক তরুণ ও প্রতিভাবান ক্রিকেটার।


এ বিষয়ে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন ‘আমি এবং তামিম আমরা দুজনই ব্যক্তিগতভাবে অনুভব করি আমাদের দায়িত্ব বেশি থাকবে। টপ অর্ডারে তামিমের অভিজ্ঞতা অনেক বেশি কাজে আসবে। ও খুব ভালো ছন্দে আছে, রান করেছে এই বিপিএলেও। আমি ব্যক্তিগতভাবে চেষ্টা করব যে আমার দায়িত্ব যেন ভালোভাবে পালন করতে পারি।


এবারের সফরে সাকিবের পাশাপাশি নেই মুশফিকুর রহিমও। বিপিএলে মধ্যভাগের ব্যাটসম্যানরা কেউই ভালো করতে পারেনি। তাই বাধ্য হয়ে সব টপ অর্ডার ব্যাটসম্যনদের দলে ভিড়িয়েছে টিম ম্যানেজম্যান্ট। তাদের দিকেই তাকিয়ে দল।


মাহমুদউল্লাহ বলেন, ‘আমার মনে হয় সবারই দায়িত্ব থাকবে। ব্যাটিং অর্ডারে পরিবর্তন আসতে পারে। এ জিনিসটা ওরা (নতুন ক্রিকেটাররা) এরই মধ্যে নিজেদের মাথায় গেঁথে নিয়েছে। আশা করছি তারাও দ্রুত মানিয়ে নিতে পারবে।


তিনি আরো বলেন, সৌম্য বেশ কয়েক বছর ধরে টানা খেলছে। আফিফ নতুন ক্রিকেটার, নাঈমও নতুন। তবে তারা সবাই ভালো করছে কন্ডিশন এবং পরিস্থিতি বিবেচনায়। এটা খুবই ভালো একটা দিক। আমার মনে হয় এই জিনিসটি দলের মধ্যে একটি স্বাস্থ্যকর প্রতিযোগিতা তৈরি করবে। এটা আমাদের সবার জন্যই ভালো।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com