টাইগারদের নিরাপত্তায় ১০ হাজার সেনা!
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ১৬:৩১
টাইগারদের নিরাপত্তায় ১০ হাজার সেনা!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন পাকিস্তান সফরে বাংলাদেশী ক্রিকেটারদের নিরাপত্তায় ১০ হাজার সেনাবাহিনীর পাশাপাশি বিশেষ কমান্ডো দলও মোতায়েনের পরিকল্পনা করেছে পাকিস্তান সরকার।


প্রথম দফায় বাংলাদেশ-পাকিস্তানের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। টি-টোয়েন্টির সবকটিই ম্যাচই হবে লাহোরে। তাই লাহোর কেন্দ্রিক নিরাপত্তা জোড়দার করেছে পাকিস্তানের সরকার।


জানা গেছে, বাংলাদেশ দলের নিরাপত্তায় নিয়োজিত থাকবে পাকিস্তানের সেনাবাহিনীর কমান্ডোরা, পুলিশ বাহিনী ও আধা-সামরিক বাহিনী রেঞ্জার্স।


আগামী ২৪ জানুুয়ারি শুরু হওয়া সিরিজ নিয়ে নিরাপত্তার ছক আঁকতে শনিবার বৈঠকে বসেছিল আইন-শৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটি। পাঞ্জাবের আইন ও সংসদ বিষয়ক মন্ত্রীকে আহবায়ক করে গঠিত এ কমিটি বৈঠকে বাংলাদেশের ক্রিকেট দলের নিরাপত্তা নিয়ে দীর্ঘ আলোচনা করে।


আহবায়ক রাজা বাসরাত বলেছেন, নিরাপত্তা পরিকল্পনা কোনোরকম খুঁত রাখা যাবে না। এ জন্য ইসলামাবাদ পুলিশের সঙ্গে রাওয়ালপিন্ডি পুলিশকে সমন্বয় করে কাজ করতে হবে।


পাকিস্তানের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আইন-শৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির সভায় বাংলাদেশ দলকে নিরাপত্তা দিতে একটি বিশেষ পরিকল্পনা নিয়ে আলোচনা হয়েছে। বাংলাদেশ দলের হোটেল এবং মাঠে যাওয়ার পথে নিরাপত্তার চাদরে ঢাকা থাকবেন ক্রিকেটাররা। লাহোরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলকে নিরাপত্তা দিতে মোতায়েন করা হবে ১০ হাজার সেনা।


প্রথম দফায় বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজের সূচি :
২৪ জানুয়ারি : ১ম টি-টোয়েন্টি, ভেন্যু- লাহোর।
২৫ জানুয়ারি : ২য় টি-টোয়েন্টি, ভেন্যু- লাহোর।
২৭ জানুয়ারি : ৩য় টি-টোয়েন্টি, ভেন্যু- লাহোর।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com