শিরোনাম
মোটরবাইক রিভিউ কন্টেস্টের বিজয়ীদের নাম ঘোষণা
প্রকাশ : ০১ জুন ২০১৯, ১৩:৪০
মোটরবাইক রিভিউ কন্টেস্টের বিজয়ীদের নাম ঘোষণা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম প্রথমবারের মতো আয়োজিত মোটরবাইক রিভিউ কন্টেস্ট-এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে।


এতে প্রথম স্থান অধিকার করেছেন মিনহাজ ইসলাম, দ্বিতীয় হয়েছেন শাহেদ সাদ উল্লাহ এবং তৃতীয় হয়েছেন সাবরিন শাহরিয়ার আবির।


সম্প্রতি বিক্রয় ডট কম, মোটরবাইকের জনপ্রিয়তা এবং ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে এ প্রতিযোগিতার আয়োজন করে যাতে ভবিষ্যতে মোটরবাইক কিনতে আগ্রহী, এমন ক্রেতারা এসকল রিভিউ থেকে একটি ভালো ধারণা পান। প্রতিযোগিরা বিক্রয় ব্লগ ভিজিট করে রিভিউ পাঠিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।


গল্প নির্বাচনের দায়িত্বে ছিলেন বিক্রয় এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। প্রতিযোগিতার প্রথম বিজয়ী পুরস্কার হিসেবে জিতে নিয়েছেন বাইক সেফটি গিয়ার, দ্বিতীয় পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি আকর্ষণীয় হেলমেট এবং তৃতীয় পুরস্কার জিতে নিয়েছেন একটি বাইক লক। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং নির্বাচিত গল্প তিনটি খুব শীঘ্রই বিক্রয় ব্লগে প্রকাশ করা হবে।


বিজয়ীদের নাম ঘোষণাকালে বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “মোটরবাইক বিক্রয় ভেহিকেলস-এর অন্যতম জনপ্রিয় একটি পণ্য। আমরা মোটরবাইক-এর আগ্রহী ক্রেতাদের কথা চিন্তা করেই এই আয়োজনটি করেছি। এত অল্প সময়ের মধ্যে সবার আগ্রহ আর প্রানবন্ত অংশগ্রহণে আমরা অভিভূত। প্রচুর ভালো ভালো লেখা আমরা পেয়েছি যার মধ্য থেকে বিজয়ীদের নির্বাচিত করা হয়েছে। আশা করি বিজয়ীরা পুরস্কার হিসেবে পাওয়া বাইকের জন্য নিরাপত্তামূলক ও জরুরি উপকরণগুলো কাজে লাগাতে পারবেন ও উপকৃত হবেন।”


আর্টিকেল লেখা প্রতিযোগিতার প্রথম স্থান অধিকারী মিনহাজ ইসলাম অনুভূতি প্রকাশ বলেন, “যেকোনো প্রতিযোগিতায় পুরস্কার পাওয়াটা নিঃসন্দেহে আনন্দের বিষয়। আর সেটা যদি নিজের পছন্দের বাইক নিয়ে লিখে হয় তাহলে তো কোনো কথাই নেই। এতো সুন্দর একটি আয়োজনের জন্য বিক্রয় ডট কম ধন্যবাদ”।


মিহাজুল ইসলাম তাঁর ইয়ামাহা এফজেডএস বাইক নিয়ে রিভিউ লেখেন। এতে তিনি বাইকের খুঁটিনাটি বিষয়সহ সুবিধা ও অসুবিধার বিষয়গুলোও তুলে ধরেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com