শিরোনাম
মোটরসাইকেল রিভিউ লিখে পুরস্কার জেতার সুযোগ
প্রকাশ : ০২ মে ২০১৯, ১২:৫৩
মোটরসাইকেল রিভিউ লিখে পুরস্কার জেতার সুযোগ
বিবাতা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মোটরসাইকেলের রিভিউ লিখে পুরস্কার জেতার ‍সুযোগ দিচ্ছে দেশের অন্যতম মার্কেটপ্লেস বিক্রয় ডটকম।


প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা পছন্দের মোটরবাইক নিয়ে রিভিউ আর্টিকেল লিখে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও বিজয়ীদের জন্য থাকছে বিক্রয় ব্লগের নিয়মিত লেখক হয়ে ওঠার সুবর্ণ সুযোগ।


মোটরবাইক বিক্রয়ের অন্যতম জনপ্রিয় একটি পণ্য। বিক্রয় ভেহিকেলসে মাসে সবরকম যানবাহন মিলিয়ে প্রায় ২০ হাজারের বেশি বিজ্ঞাপন রয়েছে যার মধ্যে মোটরসাইকেলের বিজ্ঞাপন ৫ হাজারেরও বেশি।


এছাড়াও বিক্রয় ভেহিকেলসে মাসিক ১০ লক্ষ এরও বেশি আগ্রহী ক্রেতা রয়েছে। মূলত মোটরবাইকের জনপ্রিয়তা এবং ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করেই এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে যাতে ভবিষ্যতে মোটরবাইক কিনতে আগ্রহী এমন ক্রেতারা যাতে এসকল রিভিউ থেকে একটি ভালো ধারণা পান।


প্রতিযোগীরা বিক্রয় ব্লগে ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ লেখা পাঠাতে পারবেন। একজন প্রতিযোগী কেবল একটিই রিভিউ আর্টিকেল পাঠাতে পারবেন এবং এক্ষেত্রে বাংলা ও ইংরেজি যেকোনো ভাষায় লেখা পাঠানো যাবে।


প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৫ মে। সংগৃহীত রিভিউ আর্টিকেল থেকে তিনটি সেরা রিভিউ আর্টিকেল লেখকদের বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে।


প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে বাইক সেফটি গিয়ার, দ্বিতীয় পুরস্কার হিসেবে হেলমেট এবং তৃতীয় পুরস্কার হিসেবে বাইক অ্যালার্ম লক দেয়া হবে। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট দেয়া হবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com