শিরোনাম
ফাল্গুনী উদ্যোক্তা হাটে অংশ নেবে ৪৫টি উদ্যোগ
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৪
ফাল্গুনী উদ্যোক্তা হাটে অংশ নেবে  ৪৫টি  উদ্যোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’-এর উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে আই পে ফাল্গুনী উদ্যোক্তা হাটের আয়োজন করেছে।


ঢাকার ধানমন্ডি ২৭ নম্বর উউম্যান ভলান্টারি এসোসিয়েশনের মিলনায়তনে ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ হাট চলবে।


আয়োজন উপলক্ষে আজ বিশ্বসাহিত্য কেন্দ্রের পাঠচক্র কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান সংবাদ সম্মেলনে জানান, এবারের হাটে প্রায় প্রায় ৪৫ জন উদ্যোক্তা তাদের জামা, কাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স, ইনটেরিয়র সামগ্রী, আইটি সেবা প্রদর্শন ও বিক্রি করবেন। গ্রুপের উদ্যোক্তাদের পণ্য ও সেবা সাধারণের মাঝে তুলে ধরার জন্য এই হাটের আয়োজন করা হয়েছে বলে তিনি জানান।


মুনির হাসান আরও জানান, এ উদ্যোক্তা হাটে অংশ নেবে টেকস্ট্রিম সল্যুশনস, টোটাল অনলাইন সলুশন, কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার এন্ড টেকনোলজি, রেজিস্ট্রো, কড়ি ডট কম, শাবাব লেদার, জেটগো, কাশফিয়া বুটিক,অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, আফরিনা'স কালেকশন, জামিলা, ক্লাউড বেনজ লিমিটেড, ব্রেওন্না, ফুডহাট, প্রিয়বাজার, ইজিয়ার, অদ্ভুত দ্য শপিং উন্ডার, নায়রী, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড,সাববাক্স, এম এন্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন, প্রাইম আইটি লিমিটেড, রঙিনমেলা, ব্র্যান্ড কিডজ, লেজিফগ ডট কম, লিরিক হ্যান্ডিক্রাফটস, হোস্টমাইট, পেপারটুপার্ল বিডি, ডাবটেইল, ওকার, ডায়না হোস্ট লিমিটেড, এফ এম প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কম ইঞ্জিন, গার্নার্স স্ট্যাশনারী এবং বক্স অব অর্ণামেন্টস।


হাটের টাইটেল স্পন্সর দেশের অন্যতম জনপ্রিয় ডিজিটাল মানি প্ল্যাটফর্ম আই পে বাংলাদেশ। কৌশলগত পার্টনার আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, বিডি ভেঞ্চার লিমিটেড।


এছাড়া পার্টনার হিসাবে রয়েছে মন্ত্র, ভার্চুয়ানিক সলুশনস, নাগরিক টিভি, সি নিউজ, জাগো নিউজ ২৪ ডট কম এবং জিরো ডিগ্রী কমিউনিকেশন।


আরও উপস্থিত ছিলেন বিডি ভেঞ্চার লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক শওকত হোসেন, আইপে বাংলাদেশের হেড অব বিজনেস আবুল খায়ের চৌধুরী এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের হেড অব উইম্যান এন্ট্রাপ্রেনার এন্ড বিজনেস ইন্টিলিজেন্স ম্যানেজার খাদিজা মরিয়ম।


বিবার্তা/উজ্জ্বল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com