শিরোনাম
বাসায় গিয়ে
নষ্ট গাড়ির যেকোনো সমস্যার সমাধান দেবে যান্ত্রিক
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৯, ১৫:৫০
নষ্ট গাড়ির  যেকোনো সমস্যার সমাধান দেবে  যান্ত্রিক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যখন মধ্যরাতে কিংবা নির্জন এলাকায় হঠাৎ করে গাড়ির স্টার্ট বন্ধ হয়ে যায়, শত চেষ্টা করেও গাড়ি চালু করা যায় না। গাড়ির চালক আর গাড়ির মালিক দুজনেই পড়েন মহাবিপদে।


কিন্তু এখন আর গাড়ি নষ্ট হলে চিন্তা করার কিছু নেই। কারণ দেশের যে প্রান্তে যখনই গাড়ি নষ্ট হবে, তখনি আপনি পাশে পাবেন যান্ত্রিককে।


যান্ত্রিক একটি স্মার্টফোন অ্যাপ, যারা অটোমোবাইল সেবা দিয়ে থাকে। অ্যাপসের মাধ্যমে দেশের যেকোনো প্রান্তে গাড়ি নষ্ট হলেও যান্ত্রিক সহজেই গাড়ির যেকোনো সমস্যার সমাধান দেবে।


রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যান্ত্রিকের দেড় হাজারের বেশি সেবাকেন্দ্র রয়েছে। তাই এর ব্যবহারকারী যখনই তাদের সমস্যার কথা জানাবেন, তখই মিলে যাবে কাঙ্ক্ষিত সেবা।


শুধু নামে সেবা নয়, যান্ত্রিক দিচ্ছে ক্রেতা সন্তুষ্টির শতভাগ নিশ্চয়তা। পাশাপশি যান্ত্রিক গাড়ির বিভিন্ন যন্ত্রাংশের ক্ষেত্রেও দিচ্ছে শতভাগ গ্যারান্টি। এ ছাড়া যান্ত্রিক ১ নম্বর এবং সেরা ইঞ্জিন লুব্রিকেটের নিশ্চয়তা দিচ্ছে।


যান্ত্রিক সম্পর্কে এর উদ্যোক্তা বিপ্লব বিশ্বাস জানান, অটোমোবাইলের নানা সমস্যার সমাধান নিয়ে কাজ করার চিন্তা ছিল অনেক আগে থেকেই। আমরা দেশের রাস্তায় চলতে গিয়ে বহুবার এমন সমস্যার মুখোমুখি হয়েছি। তাই আমরা চিন্তা করলাম দেশ এখন তথ্যপ্রযুক্তিতে বহু এগিয়ে গিয়েছে। তাই এখন যদি আামরা এই সমস্যার সমাধান না করতে পারি তাহলে আমাদের ব্যর্থতা।


আফগানিস্তানের টেলিকম খাতের সাবেক এই কর্মকর্তা আরও জানান, আমরা হয়তো জানি আমাদের দেশের অটোমোবাইল সেক্টরটা কতটা অগোছালো এবং অনিরাপদ। এর পাশাপাশি এই খাতে বিশ্বস্ততা নেই বলেলই চলে। আমরা অনেক গবেষণা করে দেখেছি, দেশের প্রায় ৮০ ভাগ গাড়ির মালিক গাড়ির কাজ করিয়ে সন্তুষ্ট হতে পারেন না, এমনকি তারা বেশির ভাগ সময়ে প্রতারণার শিকার হয়ে থাকেন। গাড়ির মালিকদের ভাল মানের সেবা দিতে এই উদ্যোগের শুরু।


রাজধানী ঢাকায় যান্ত্রিকের রয়েছে নিজস্ব হোম সার্ভিস টিম, যারা রাজধানীর বিভিন্ন এলাকায় গ্রাহকের বাসায় গিয়ে দক্ষতার সঙ্গে সেবা দিয়ে আসছে। এর পাশাপাশি উত্তরায় যান্ত্রিকে নিজস্ব একটি সার্ভিস সেন্টার রয়েছে. সেখান থেকেও গাড়ির বিভিন্ন সমস্যার সমাধান এবং পরামর্শ পাওয়া যাবে।


১ হাজার থেকে ২ হাজার টাকার মধ্যে সার্ভিস বিল হয়ে থাকে। ছাড় যান্ত্রিকের নিজস্ব কিছু সার্ভিস প্যাকেজ রয়েছে, যার মধ্যে রয়েছে ফ্রি মেম্বারশিপসহ নানা সুযোগ-সুবিধা।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com