শিরোনাম
‘টুলবক্স’ সুবিধা আনল পার্কিংকই
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ১৮:১৮
‘টুলবক্স’ সুবিধা  আনল পার্কিংকই
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে পার্কিং করার সমস্যা প্রায় গত কয়েক বছর ধরে। কারণ দিন দিন গাড়ির সংখ্যা বেড়ে যাচ্ছে কিন্তু পার্কিংয়ের জায়গা কমে যাচ্ছে। তাছাড়া অবৈধ ভাবে গাড়ি পার্কিং করার ফলে ঢাকা শহরে যানজট দিন দিন বেড়েই চলছে।


আর এই সমস্যার সমাধান দেবে ‘পার্কিংকই’ নামের নতুন এই অ্যাপ্লিকেশন। যার মাধ্যমে আপনি পেয়ে যাবেন আপনার গাড়ির জন্য পার্কিং করার সর্বউত্তম জায়গা।


পার্কিংকই পার্কিং খুঁজে দেয়ার পাশাপাশি এবার চালু করলো নতুন এক সুবিধা যার নাম ‘টুলবক্স’। টুলবক্স আপনার গাড়ির সব ধরণের সামাধান দিবে। সেখানেই সমস্যা সেখানেই সমাধান। গাড়ির টায়ারের সমস্যা হয় তাহলে প্রথমেই আপনি ভাববেন সেই কত দূরে যেয়ে লোক নিয়ে আসতে হবে টায়ার রিপেয়ার করতে হবে আর নয়ত নিজেই গাড়িটিকে নিয়ে যেতে হবে। আর এটিই সবচেয়ে বড় টেনশনের বিষয়।


পার্কিংকই টুলবক্স আপনাকে সুবিধা দিচ্ছে গাড়ির টায়ার রিপেয়ার করার। শুধু একটি ফোন কল এবং বাসায় হাজির পার্কিংকই এর মেকানিক এবং আপনার প্রয়োজনীয় সকল সুবিধা তারা দিবে। এই টুলবক্স সুবিধার মধ্যে আপনি আপনার গাড়িকে বা বাইককে একদম নতুনের মত ঝকঝকে করে ফেলতে পারবেন।


‘পার্কিং কই’-এর প্রতিষ্ঠাতা রাফাত রহমান জানান, দিন দিন জনপ্রিয়তা যাচ্ছে অনলাইনে পার্কিং সেবা। তাই আমরাও নতুন নতুন সেবা যুক্ত করছি। আমাকে নতুন সেবা টুলবক্স। এর মাধ্যমে কার ও বাইকের সমস্যা হলে কল করলে খুব কম খরচে ভালো মানের সার্ভিস দিবো আমরা। সেখানেই গাড়ির সমস্যা সেখানেই আমরা।


‘পার্কিংকই’ আপনাকে নিরাপদ জায়গা খুঁজে দিবে এবং আপনি পার্কিংকই এর মাধ্যমে ঘন্টা অনুযায়ী ৫ টাকা থেকে ৩০ টাকা পর্যন্ত লোকেশন ভাড়া পাওয়া যাবে। এছাড়া আপনার বাসার সামনের খালি জায়গা, গ্যারেজ, বাগান ইত্যাদি পার্কিং সার্ভিস দিয়ে ৫০ থেকে ৭০ হাজার টাকা আয় করতে পারবেন।


বিস্তারিত জানতে যেতে হবে : http://Toolbox.parkingkoi.net এই লিংকে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com