শিরোনাম
বৃহস্পতিবার থেকে রাজধানীতে শুরু স্মার্টফোন ও ট্যাব মেলা
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৯, ১৩:৫৭
বৃহস্পতিবার থেকে রাজধানীতে  শুরু স্মার্টফোন ও ট্যাব মেলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশি-বিদেশি সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডের সর্বশেষ মডেলের স্মার্টফোনেরসাথে ক্রেতা দর্শনার্থীদের পরিচয় করিয়ে দিতে রাজধানীতে আবারও শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা।


রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই মেলা চলবে বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত।


স্মার্টফোন ও ট্যাব নিয়ে ২০১৯ সালের প্রথম এ মেলা এক্সপো মেকারের এগারোতম আয়োজন।


সোমবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলন মেলার বিস্তারিত তুলে ধরে এক্সপো মেকার।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর মি. ঈগল, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিওও শ্যামল সাহা, স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং কমিউনিকেশনস মো. মূয়ীদুর রহমান, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেটের ডিরেক্টর জসিম উদ্দীন খন্দকার, উই স্মার্ট সল্যুউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং মুনতাসির আহমেদ, ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।


আয়োজকরা জানান, মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতোমধ্যে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।


ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও।


এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। এ ছাড়াও থাকবে নানা আয়োজন।


মেলার প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, স্যামসাং ও টেকনো। গোল্ড স্পন্সর ভিভো ও উই। সিলভার স্পন্সর হিসেবে গোল্ডেনফিল্ড ও মটোরোলা। মেলায় প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন তিনটি এবং গোল্ড স্পন্সর ও সিলভার স্পন্সর প্যাভিলিয়ন থাকছে যথাক্রমে দুটি করে।


এছাড়াও ছয়টি প্যাভিলিয়ন ও ৪টি স্টল থাকছে। মেলায় মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‍্যাফেল ড্র ও অনেক প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।


মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। তবে শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com