রিয়েলমি ফোন কিনে লাখ টাকা জিতে নেয়ার সুযোগ
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২১, ১৬:৫৪
রিয়েলমি ফোন কিনে লাখ টাকা জিতে নেয়ার সুযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ‘মেগা অফারে লাখপতি’ স্লোগানে শুরু করেছে বর্ষ সেরা ক্যাম্পেইন। ৭ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত চলমান ক্যাম্পেইনে রিয়েলমি স্মার্টফোন কিনলে থাকছে ১ লাখ টাকা জিতে নেওয়ার সুযোগ।


নিকটস্থ স্মার্টফোন শপ থেকে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে দুর্দান্ত এই অফার, সাথে থাকছে হাজারো উপহার জিতে নেওয়ার সুযোগ।


১ লাখ টাকা জিতে নেওয়ার পাশাপাশি থাকছে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনে রিয়েলমি বুক স্লিম, প্যাড, কক্সবাজারে কাপল ট্যুর, রিয়েলমি জিটি মাস্টার এডিশন, রিয়েলমি ৮ ফাইভজি, রিয়েলমি ৮, রিয়েলমি ওয়াচ ২, ব্র্যান্ড ২, বাডস এয়ার ২, ফ্যাশন ব্র্যান্ড ভাউচার, রিয়েলমি বাডস ২ নিও, রিয়েলমি স্পোর্টস ওয়াটার বোতল, রিয়েলমি মিয়াও কি রিং, ৫০০, ১০০ টাকার ক্যাশব্যাক, নেটফ্লিক্স সাবসক্রিপশন, ফ্রি ইন্টারনেট ডেটা বান্ডল জিতে নেওয়ার সুযোগ। রিয়েলমির এই ক্যাম্পেইনে অফিশিয়াল স্মার্টফোন কিনলেই তাই আপনি পাবেন নিশ্চিত উপহার।


এসব উপহার পেতে হলে ক্রেতাদের প্রথমে নিকটস্থ স্মার্টফোন শপ থেকে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনতে হবে (৭ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে); এরপর ক্রয়কৃত রিয়েলমি ফোনের আইএমইআই ব্যবহার করে অনলাইন পোর্টালে তথ্য দিয়ে স্বয়ংক্রিয় ভাবে গিফট দেখতে পাবেন এবং গিফট এর এস এম এস পাবেন। অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোনের বক্সের পেছনে “মেইড ইন বাংলাদেশ অথবা অ্যাসেম্বলড ইন বাংলাদেশ” লেখা রয়েছে।


পাশাপাশি, থাকছে আরো পুরস্কার জেতার সুযোগ। এর জন্য পুরস্কার জয়ের পর উক্ত শপে বিজয়ী ক্রেতা সেলফি তুলবেন এবং #realmeYearEndOffer এই হ্যাশট্যাগ দিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন। সেখান থেকে লটারির মাধ্যমে ভাগ্যবানদের ক্যাম্পেইন শেষে অতিরিক্ত পুরষ্কার হিসেবে রিয়েলমি এআইওটি প্রদান করা হবে।


উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।


বিস্তারিত জানতে ভিজিট করতে হবে এই লিংকে। বা কল করে আরো জানা যাবে ০৯৬-১০৫৫৫৫৫৫ এই নম্বরে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com