ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য ডেটাবেজ তৈরি করবে এসএমই ফাউন্ডেশন
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৬:১৩
ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য ডেটাবেজ তৈরি করবে এসএমই ফাউন্ডেশন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিগগিরই বিশ্বব্যাংক এবং এটুআইয়ের সহায়তায় সারাদেশের ক্ষুদ্র ও মাঝারি নারী উদ্যোক্তাদের জন্য ডেটাবেজ তৈরি করবে এসএমই ফাউন্ডেশন।


বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ৯ম জাতীয় এসএমই পণ্য মেলার দ্বিতীয় দিনে অনুষ্ঠিত ‘কোভিড-১৯ প্রেক্ষাপটে এসএমই পণ্যের বাজার সংযোগ: নারী-উদ্যোক্তা প্রেক্ষিত’- শীর্ষক সেমিনারে এ তথ্য দিয়েছেন এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমান।


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মেহের আফরোজ।


এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমানের সভাপতিত্বে এবং মহাব্যবস্থাপক ফারজানা খানের সঞ্চালনায় সেমিনারে বিশেষ অতিথি ছিলেন এসএমই ফাউন্ডেশনের পরিচালক মানতাশা আহমেদ।


এর আগে এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন অধ্যাপক ড. মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে এবং ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমানের সঞ্চালনায় ‘সমন্বিত উন্নয়ন নিশ্চিতকল্পে এসএমই ক্লাস্টারের ভূমিকা’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। বিশেষ অতিথি ছিলেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন-পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক ড. নমিতা হালদার, এসএমই ফাউন্ডেশনের পরিচালক মীর্জা নুরুল গণি শোভন ও লংকা বাংলা ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার।


স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক ফারজানা খান।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com