বিজ্ঞান-প্রযুক্তি
ফিনটেক ইনোভেশন অব দ্য ইয়ার হয়েছে ‘উপায়’
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১৬:৫০
ফিনটেক ইনোভেশন অব দ্য ইয়ার হয়েছে ‘উপায়’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের অন্যতম মোবাইল ফিনান্সিয়াল সেবাদানকারী (এমএফএস) প্রতিষ্ঠান ‘উপায়’ মোবাইল মানি ক্যাটাগরিতে মাল্টি ওয়ালেট ফিচার সুবিধার জন্য ‘ফিনটেক ইনোভেশন অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে।


উপায়-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সাইদুল হক খন্দকার বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক হোটেল শেরাটনে আয়োজিত ফিনটেক অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠানে এই পুরস্কার গ্রহণ করেন।


মাল্টি ওয়ালেট ফিচারে একটি এমএফএস একাউন্টের মধ্যে প্রাইমারি ওয়ালেটের পাশাপাশি থাকছে স্যালারি, রেমিট্যান্স ও ডিজবার্জমেন্ট ওয়ালেট। ভিন্ন ভিন্ন ওয়ালেটগুলোতে ক্যাশ-আউট চার্জ হাজারে ১৪ টাকারও কম এবং ক্ষেত্রবিশেষে সম্পূর্ণ ফ্রি।


পুরস্কার প্রাপ্তিতে সাইদুল হক খন্দকার বলেন, এই পুরস্কার প্রাপ্তিতে আমরা অত্যন্ত আনন্দিত। নতুন এমএফএস ব্র্যান্ড হিসেবে উপায় সবসময় গ্রাহকের সমস্যা চিহ্নিত করে তা সমাধানে নতুন নতুন সেবা নিয়ে আসার ক্ষেত্রে সর্বোচ্চ মনোযোগী। মাল্টি ওয়ালেট সে ধরনেরই একটি অনন্য সেবা। এটা গ্রাহকের জন্য অতি সাশ্রয়ী ও সুবিধাজনক। এখানে গ্রাহক তার একাউন্টে বিভিন্ন উৎস থেকে আগত অর্থ যেমন স্যালারি, রেমিট্যান্স ও ডিজবার্জমেন্টের পরিমাণ দেখতে পারছেন, পাশাপাশি এজেন্ট পয়েন্ট এবং ব্যাংকের এটিএম বুথ থেকে কম খরচে ক্যাশ-আউট করতে পারছেন।


দেশজুড়ে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানের লক্ষে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক জুলাই ৩০, ২০২০ সালে ইউসিবি ফিনটেক কোম্পানী লিমিটেড নামক একটি সাবসিডিয়ারি গঠন করে। মার্চ ১৭, ২০২১ সালে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কোম্পানিটির বাণিজ্যিক কার্যক্রম শুরু হয়। ইতোমধ্যে উপায় সেবা সারাদেশে জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে উপায়ের গ্রাহক সংখ্যা ৩০ লাখ এবং সারাদেশে এজেন্ট সংখ্যা এক লাখ।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com