ভিভো স্মার্টফোন কিনে ১০ লাখ টাকা পুরস্কার জেতার সুযোগ
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫২
ভিভো স্মার্টফোন কিনে ১০ লাখ টাকা পুরস্কার জেতার সুযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লক্ষ টাকা পুরস্কারের ক্যাম্পেইন আয়োজন করেছে ভিভো। বাংলাদেশের স্মার্টফোন ইন্ডাস্ট্রির ইতিহাসে এই প্রথম একটি স্মার্টফোন কিনলে পুরস্কার হিসেবে দেওয়া হচ্ছে এতো বড়ো পরিমাণ অর্থ। নতুন মডেলের স্মার্টফোন ভিভো ওয়াই ২১ এর যাত্রা উপলক্ষে ভিভো'র এই চমকে দেওয়া আয়োজন।


এই অফারটিতে যেকোনো একজন সৌভাগ্যবান ব্যক্তি ভিভো ওয়াই ২১ স্মার্টফোনটি কিনে পেতে পারেন এই বিশাল অংকের পুরস্কার। এছাড়াও থাকছে ২১০০ টাকা ক্যাশব্যাক এবং নিশ্চিত ভিভো গিফটবক্স পাওয়ার সুযোগ।


ভিভোর পক্ষ থেকে জানানো হয়েছে, এই অফার সব প্রি-অর্ডার এবং প্রথম বিক্রয় সপ্তাহের গ্রাহকদের জন্য প্রযোজ্য, অর্থাৎ ১৬-২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। আর ভাগ্যবান বিজয়ী নির্বাচন লাইভ করা হবে ভিভো বাংলাদেশের ফেসবুক পেইজ থেকে।


সময়ের চাহিদাকে সামনে রেখে ওয়াই সিরিজের এই নতুন স্মার্টফোন নিয়ে এসেছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর থেকে স্মার্টফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছে যা চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত।


ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড-লী বলেন, ভিভোর ওয়াই সিরিজ সব ধরণের গ্রাহকদের উপযোগী করে করা হয়েছে। ভিভো স্মার্টফোন বাজার ও গ্রাহকদের চাহিদা নিয়ে প্রতিনিয়ত গবেষণা করে এবং এর ওপর ভিত্তি করেই নতুন ডিজাইনের সব প্রোডাক্ট নিয়ে আসে। ভিভো ওয়াই২১ স্মার্টফোনটি শুধু দেখতেই আকর্ষণীয় না; পারফরমেন্সেও নির্ভরযোগ্য। বাজেট ফোনের সেগমেন্টে ভিভো ওয়াই২১-ই বেস্ট স্লিম ডিভাইস; যার থিকনেস মাত্র ৮ মিলিমিটার।


তিনি আরো বলেন, বাংলাদেশের বাজারে আমরা ভিভো ওয়াই২০ স্মার্টফোনের অসাধারণ প্রতিক্রিয়া পেয়েছি। এই প্রতিক্রিয়া আমাদেরকে আরো উন্নত প্রযুক্তির স্মার্টফোন আনতে অনুপ্রাণিত করেছে, যার ফলশ্রতিতে এবার বাজারে এসেছে ভিভো ওয়াই২১।


বাজেটের মধ্যেই ভিভোর নতুন এই স্মার্টফোনে মিলবে পর্যাপ্ত ব্যাটারি পাওয়ার, বড় মেমোরি এবং আকর্ষণীয় আউটলুকের সমন্বয় । ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর সঙ্গে টাইপ সি চার্জিং পোর্ট রয়েছে ভিভো ওয়াই২১ ফোনে এবং আরো অনেক বেশি অ্যাপ সহজভাবে চালাতে ভিভো রয়েছে দ্বিতীয় প্রজন্মের ৪ জিবি র‌্যাম এর সাথে এক্সটেন্ডেড র‌্যাম প্রযুক্তি যা আরো ১ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড করা যাবে । ভিভো ওয়াই২১ এ ৬৪ জিবির রম রয়েছে, যা আলাদা মেমোরী কার্ড ব্যবহারের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।


সুপার স্লিম বডির সঙ্গে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তিও রয়েছে ওয়াই২১ স্মার্টফোনে; যার ফলে দ্রত ও সহজে আনলক করা যায় এটি। স্মার্টফোনটির ডিজাইন বেশ আকর্ষণীয় যা পূর্বের ভিভো ওয়াই২০ এর থেকে আরও ০.০৪ মিলিমিটার বেশি স্লিম। এমনকি ভিভো ওয়াই২১ স্মার্টফোনটি ওজনেও ভিভো ওয়াই২০ এর তুলনায় ১০ গ্রাম কম। ডিভাইসটির মাঝের এবং কোণের ফ্রেম সেটআপগুলো এটিকে আরও প্রিমিয়াম লুক দিয়েছে। রয়েছে ৬.৫১ ইঞ্চির বড় ডিসপ্লে , যা ব্যবহারকারীদেরকে আরও প্রাণবনÍভাবে ভিডিও দেখার দারুণ অভিজ্ঞতা দেবে।


ভিভো ওয়াই২১ এর পেছনে ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এই মেইন ক্যামেরার মাধ্যমে বোকেহ ছবির অভিজ্ঞতা নেওয়া যাবে দারুণভাবে। ছবিতে সৃজনশীলতা তুলে ধরা যাবে। আর ম্যাক্রো ক্যামেরাটি দিয়ে ৪ সেন্টিমিটার পর্যন্ত স্পষ্টভাবে ফোকাস করা যাবে। ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাটিতে নেচারাল ফেস বিউটি অ্যালগরিদম ফিচার রয়েছে।


পোর্ট্রইেট মোডে গিয়ে ফেস বিউটি অ্যালগরিদমটি ব্যবহার করা যাবে। পোর্ট্রইেট মোডে পোজ গাইড ফিচারও রয়েছে; যা ব্যবহারকারীদেরকে বিভিন্ন ধরণের ফান সেলফি পোজ দিতে সাহায্য করবে। ফোনটির ক্যামেরায় ফিল্টার ২.০ ফিচার রয়েছে যা থেকে বিভিন্ন ধরণের রঙ পছন্দ করে নেয়া যাবে এবং অন্ধকার ও আলোর সংমিশ্রণে ছবিকে করবে আরো দুর্দান্ত।


ভিভো ওয়াই২১ পাওয়া যাবে মেটালিক ব্লু ও ডায়ামন্ড গ্লো এই দুইটি রঙে। স্মার্টফোনটির মূল্য রাখা হচ্ছে ১৪ হাজার ৯৯০ টাকা। স্মার্টফোনটি দেশের আউটলেটগুলোতে সরাসরি পাওয়া যাবে আগামী ২১ সেপ্টেম্বর থেকে। প্রি-বুকিং দেয়া যাবে জিএন্ডজি, পিকাবু.কম এবং অথবা.কম ই-কমার্স প্লাটফর্ম থেকেও।


আরও বিস্তারিত জানতে যোগাযোগ করতে হবে ভিভোর অথোরাইজড আউটলেটে অথবা ভিজিট করতে হবে এইলিংকে


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com