ব্যক্তিগত ব্যবহারকারীদের জন্য
‘উইকলি বোনানজা’ অফার নিয়ে এলো বিক্রয়
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫১
‘উইকলি বোনানজা’ অফার নিয়ে এলো বিক্রয়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম, গাড়ির বিজ্ঞাপনদাতাদের জন্য নিয়ে এলো ‘উইকলি বোনানজা’ অফার। ব্যক্তিগত ব্যবহারকারীরা বিক্রয়ে গাড়ি বিক্রির বিজ্ঞাপন পোস্ট করে প্রতি সপ্তাহে সারপ্রাইজ গিফট জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন।


গত ১৩ সেপ্টেম্বর এই ক্যাম্পেইনটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয় এবং এটি চলবে আগামী ১১ অক্টোবর পর্যন্ত।


বিজ্ঞাপন দিয়ে পুরস্কার জিতে নেওয়ার এই ক্যাম্পেইনটি প্রথমবারের মতো পরিচালনা করছে বিক্রয়। কন্টেস্টটিতে অংশগ্রহণকারীদের বিক্রয়ে নতুন, ব্যবহৃত বা রিকন্ডিশনড গাড়ির বিজ্ঞাপন দিতে হবে, এরপর গাড়ির সাথে একটি সেলফি তুলে সেটি তাদের ফেসবুক টাইমলাইনে পোস্ট করা বিজ্ঞাপনের লিংক এবং #MyCarOnBikroy ক্যাপশনসহ পোস্ট করতে হবে।


অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতি সপ্তাহে একজন বিজয়ী নির্বাচিত হবেন এবং তিনি জিতে নিতে পারবেন ১০ হাজার টাকা মূল্যমান পর্যন্ত আকর্ষণীয় এক্সেসরিজ। উল্লেখ্য যে, এই অফারটি শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য।


এ প্রসঙ্গে বিক্রয়ের ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় ভেহিকেলসের অন্যতম বেস্ট সেলিং ক্যাটাগরি হচ্ছে গাড়ি। আমাদের সাইটে মোট গাড়ির বিজ্ঞাপনের ৪৬% ব্যবহৃত গাড়ির বিজ্ঞাপন। এই ট্রেন্ড অনুসরণ করে আমরা গাড়ি বিক্রির বিজ্ঞাপনদাতাদের জন্য এই অফারটি নিয়ে এসেছি। একজন বিক্রেতা সবসময়ই চান তাঁর গাড়িটির জন্য ভালো একটি মূল্য পেতে এবং একজন বিশ্বস্ত ক্রেতার হাতে হস্তান্তর করতে। বিক্রয়ে আমরা সেই আস্থার জায়গা হিসেবে গ্রাহকদের সার্ভিস দিতে সদাপ্রস্তুত। তার উপর প্রিয় গাড়ির সাথে তোলা ছবি পোস্ট করে প্রতি সপ্তাহের বিজয়ীরা আমাদের সারপ্রাইজ গিফটগুলো পেয়ে আনন্দিত হবেন বলে আশা করি।”


বিক্রয়ের ভেহিকেলস লিড মো. আফজাল হোসেন বলেন, “ডিজিটালাইজেশনের সাথে সাথে অনলাইনে কেনাবেচার চাহিদাও এখন বহুগুণ বেড়ে গিয়েছে। গাড়িও তার ব্যতিক্রম নয়। গাড়ি একটি হাই ইনভেস্টমেন্ট ও হাই ইনভলভমেন্ট প্রোডাক্ট, তাই বেশি সময় নিয়ে হলেও একজন গাড়ি বিক্রেতা চান সেরা ডিলেই তা বিক্রি করতে। খুব দ্রুত আর ভালো দামে গাড়ি বিক্রি করার জন্য বিক্রয় ডট কম নির্ভরযোগ্য একটি প্ল্যাটফর্ম। কন্টেস্টটি অনলাইন অ্যাড পোস্টিং-এর প্রতি গ্রাহকদের আগ্রহ বৃদ্ধিতে আমাদের একটি প্রয়াস। এই চমৎকার অফারটি আমাদের গ্রাহকরা সাদরেই গ্রহণ করবেন এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সফল করবেন বলে আশাবাদ ব্যক্ত করছি।”


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com