শিরোনাম
উদ্ভাবনকে উৎসাহিত করতে
বেসিস আইসিটি অ্যাওয়ার্ড দিচ্ছে ২৭ জুন
প্রকাশ : ২২ জুন ২০২১, ২০:০৪
বেসিস আইসিটি অ্যাওয়ার্ড দিচ্ছে ২৭ জুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্যপ্রযুক্তি সেক্টরে বাংলাদেশের সবচেয়ে বড় অ্যাওয়ার্ড ‌‘বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০’ প্রদান অনুষ্ঠান আগামী রবিবার অনুষ্ঠিত হবে।


চতুর্থবারের মতো আয়োজিত ‘বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০’ এর গোল্ড স্পন্সর হিসেবে থাকছে দারাজ। আগামী রবিবার (২৭ জুন) বিকেল ৪ টায় অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি আরটিভিতে প্রচারিত হবে।


অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) ও দারাজ বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে।


সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বেসিসের পক্ষে বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সৈয়দ মোস্তাহিদল হক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর বলেন, তথ্যপ্রযুক্তি খাতের দেশসেরা উদ্ভাবনী এবং সম্ভাবনাময় তথ্যপ্রযুক্তি প্রকল্পগুলোকে বাছাই করে তাদের উৎসাহ প্রদান করার লক্ষ্যে আমরা বেসিস আইসিটি অ্যাওয়ার্ড প্রদান করি। এবছর দারাজ বাংলাদেশ লিমিটেডকে আমাদের সাথে পেয়ে বেসিসের পক্ষ থেকে তাদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com