শিরোনাম
এনসিসি ব্যাংক থেকে সহজে লেনদেন করা যাবে বিকাশে
প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ১৮:১০
এনসিসি ব্যাংক থেকে সহজে লেনদেন করা যাবে বিকাশে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এনসিসি ব্যাংকের গ্রাহকরা এখন বিকাশ অ্যাপে যেকোনো সময় দেশের যেকোনো প্রান্ত থেকে তাৎক্ষণিক টাকা আনতে পারবেন কোনো খরচ ছাড়াই। এই নিয়ে দেশের শীর্ষস্থানীয় ২৭টি বাণিজ্যিক ব্যাংক থেকে বিকাশে টাকা আনার সবচেয়ে বড় প্ল্যাটফর্মটি আরও সমৃদ্ধ হল।


সম্প্রতি এনসিসি ব্যাংক এবং দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ যৌথভাবে এই সেবা চালু করে।


বিকাশে টাকা আনতে প্রথমে নিজের অথবা প্রিয়জনের বিকাশ নাম্বার বেনিফিশিয়ারি হিসেবে এনসিসি ব্যাংকের নেট ব্যাংকিংয়ে যুক্ত করতে হবে। এনসিসি ব্যাংকের নেট ব্যাংকিংয়ে লগ ইন করে গ্রাহক কয়েকটি সুনির্দিষ্ট ধাপে বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন। প্রথমে ‘ট্রান্সফার টু বিকাশ’ অপশনে গিয়ে ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার, বিকাশ নাম্বার, টাকার পরিমাণএবং বিবরণ লিখে ‘সাবমিট’ বাটনে ট্যাপ করতে হবে। এরপর ওটিপি দিলেই তাৎক্ষণিকভাবে ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা চলে আসবে। লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন। বিকাশে টাকা আনার ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংক কর্তৃক নির্ধারিত লিমিট প্রযোজ্য হবে।


করোনাকালীন ঘরে বসেই বিকাশ অ্যাকাউন্টে টাকা এনে এখন এনসিসি ব্যাংকের গ্রাহকরা সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইনে পণ্য কিনে পেমেন্ট করা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করাসহ অসংখ্য সেবা খুব সহজেই নিতে পারবেন।


এছাড়া জরুরি প্রয়োজনে দেশজুড়ে বিকাশের ২ লাখ ৪০ হাজার এজেন্ট পয়েন্টে গিয়ে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে ক্যাশ আউটও করতে পারবেন গ্রাহকরা। পাশাপাশি বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা ও মাস্টার কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনার সুযোগ তো রয়েছেই।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com