আবারো ৩ ফোনের দাম কমালো ভিভো
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ১৭:৪০
আবারো ৩ ফোনের দাম কমালো ভিভো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। প্রথমে ভিভো ভি২০ এর মূল্যহ্রাস করার পরে সাম্প্রতিক সময়ে করোনার প্রকোপ বেড়ে যাবার পর ভিভো ওয়াই২০ এবং ওয়াই১২এস এর মডেলের মূল্যহ্রাসের ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।


আগে ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস এর মূল্য ছিলো যথাক্রমে- ৩২ হাজার ৯৯০ টাকা, ১৪ হাজার ৯৯০ টাকা এবং ১২ হাজার ৯৯০ টাকা। মূল্যহ্রাসের পর স্মার্টফোনগুলো যথাক্রমে ২৯ হাজার ৯৯০ টাকা, ১৩ হাজার ৯৯০ টাকা এবং ১১ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।


ভিভো বাংলাদেশের এমডি মি. ডিউক বলেন, গত বছর করোনা প্রকোপের শুরুতে আমরা দেখেছি মানুষের জন্য স্মার্টফোন কত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিলো। তাই এবার আবারো প্রকোপ বেড়ে যাবার পর স্মার্টফোন সবার কাছে সহজলভ্য করে তুলে, গ্রাহকদের পাশে থাকতে চায় ভিভো।


ভিভো ওয়াই২০ ও ওয়াই১২এস-এ ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। ভিভো ওয়াই২০’তে রয়েছে ৪ গিগাবাইট (জিবি) র‌্যাম এবং ৬৪ জিবির রম । স্মার্টফোনটির সামনে ৮ এমপির একটি ও পেছনে ১৩, ২ ও ২ এমপির তিনটি রিয়ার ক্যামেরা আছে।


অন্যদিকে ভিভো ওয়াই১২এস’এ রয়েছে ৩ জিবির‌্যাম ও ৩২ জিবিরম। এই স্মার্টফোনে ৮ এমপির ফ্রন্ট ক্যামেরার সাথে দুটি রিয়ার ক্যামেরা আছে।এদিকে, ভিভো ভি২০ ছিলো ২০২০ সালে বাংলাদেশে সাড়া জাগানো স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি স্মার্টফোন। এটি ভিভোর ফ্ল্যাগশিপ সিরিজের একটি স্মার্টফোন। বিশেষ করে এর ডুয়েল ভিডিও ক্যামেরা সব ধরণের গ্রাহকদের মন জয় করেছিলো। এতে আছে ৮জিবির র‌্যাম ও ১২৮ জিবির রম। ৪০০০ এমএএইচ ব্যাটারির সাথে ভিভো ভি২০-তে আছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জ। যা এই বাজেটে পাওয়া খুবই মুশকিল।


ভিভো ভি২০ এর সামনে ৪৪ মেগাপিক্সেলের একটি ক্যামেরা আছে। রিয়ার ক্যামেরা আছে তিনটি। ফ্রন্ট ক্যামেরায় ৪৪ মেগাপিক্সেলের মতো বিশাল ক্যামেরা বাংলাদেশে ভিভোই প্রথম যোগ করে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com