আইটেলের নতুন ৪জি ফোন ‘ভিশন ২’
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১৫:৪০
আইটেলের নতুন ৪জি ফোন ‘ভিশন ২’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের বাজারে ডট-নচ ডিসপ্লে সমৃদ্ধ ৪জি স্মার্টফোন ‘ভিশন ২’ নিয়ে এসেছে আইটেল বাংলাদেশ। বাজারে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টফোনটি। স্টাইলিশ ডিজাইনের ফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে এবং ১৩ এমপি এআই ট্রিপল রিয়ার ক্যামেরা। সেসঙ্গে যুক্ত হয়েছে আকর্ষণীয় সব ফিচার।


৬.৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে আইটেল ভিশন ২ স্মার্টফোনকে আরো ফ্যাশনেবল ও আকর্ষণীয় করে তুলেছে। এইচডি ডিসপ্লে এবং ৯০% হাই স্ক্রিন-টু-বডি রেশিওর কারণে এর স্ক্রিনটি যেমন প্রাণবন্ত ঠিক তেমন স্পষ্ট কালারের সুবিধাও পাওয়া যাবে। আইটেল ভিশন ২ এর ডট-নচ ফুল-স্ক্রিন ইতোমধ্যে ফোনের ভিজ্যুয়াল এফেক্টসকে করে তুলেছে আরও আকর্ষণীয়।


১৩ মেগাপিক্সেল এআই প্রধান ক্যামেরার সঙ্গে ২ এমপি ম্যাক্রো ক্যামেরার ছবিগুলো জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত ধরে রাখার সুযোগ করে দেবে। এ ছাড়াও ফোনটির এআই ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকা এআই বোকেহ এফেক্ট, এআই পোর্ট্রেট এইচডিআর সেটআপ দিয়ে আপনি অল্প আলোতেও ছবি তুলতে পারবেন। ফোনটির ৮ এমপি সেলফি ক্যামেরা ছাড়াও ২ এমপি মাক্রো ক্যামেরা।


নতুন আইটেল ভিশন ২ ফোনে রয়েছে শক্তিশালী ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে গ্রেডিয়েন্ট গ্রিন ও ডিপ ব্লু দুইটি নজরকাড়া রঙে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com