একশো কোটি টাকা বিনিয়োগ পেল পেপারফ্লাই
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২১, ১৭:০১
একশো কোটি টাকা বিনিয়োগ পেল পেপারফ্লাই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের পেপারফ্লাইয়ে একশো কোটি টাকা বিনিয়োগ করেছে ভারতের প্রযুক্তিখাতের অন্যতম বিপণন প্রতিষ্ঠান ইকম এক্সপ্রেস। মঙ্গলবার এক বিবৃতিতে ভারতীয় প্রতিষ্ঠান ওয়ারবার্গ পিনকাস এবং সিডিসি গ্রুপের আওতাধীন পণ্য সরবারহ প্রতিষ্ঠানটির সাথে বিনিয়োগ প্রক্রিয়া শেষ হবার খবর জানায় পেপারফ্লাই।


২০১৬ সালে চার সহপ্রতিষ্ঠাতা-শাহরিয়ার হাসান, রাজিবুল ইসলাম, রাহাত আহমেদ এবং শামসুদ্দিন আহমেদের উদ্যোগ, পেপারফ্লাই গত পাঁচ বছরে বাংলাদেশের ই-কমার্সখাতের পণ্য বিলিকরণে নেতৃত্বস্থানীয় পর্যায়ে পৌঁছে গেছে।


স্বদেশের বাইরে প্রথম বিনিয়োগ করলো ইকম এক্সপ্রেস। ভারতজুড়ে ২৯০০ ডেলিভেরি পয়েন্টের মাধ্যমে দৈনিক ১০ লক্ষ মানুষের কাছে পণ্য পৌঁছে দিচ্ছে উদ্ভাবনী প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠানটি।


বিদেশী বিনিয়োগ এবং অংশীদারিত্ব প্রসঙ্গে পেপারফ্লাইয়ের প্রধান নির্বাহী শাহরিয়ার হোসেন বলেন, বাংলাদেশের প্রযুক্তিখাতের প্রসারের সাথে সাথে ই-কমার্স পণ্য সরবারহ সেবা কয়েকগুন বেড়ে যাবে।


ইকম এক্সপ্রেসের সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী টিএ কৃষনান বলেন, পণ্য ব্যস্থাপনায় অভিজ্ঞতা এবং উদ্যোক্তাদের নেতৃত্বের মাধ্যমে অনলাইন ব্যবসায় প্রতিষ্ঠিত হয়েছে পেপারফ্লাই। আমাদের বিনিয়োগ হল ডেলিভারি স্পেসে দ্রুত প্রবৃদ্ধি সরবরাহকারী সংস্থার সাথে অংশীদার হওয়ার একটি সুযোগ, যখন দীর্ঘ মেয়াদে একটি শক্তিশালী এবং টেকসই অপারেশন তৈরি করার সময়। ই-কমার্স, লজিস্টিক এবং প্রযুক্তি বাস্তুসংস্থানের মাধ্যমে সাপ্লাই চেইন দ্বারা উচ্চতর গ্রাহক অভিজ্ঞতা প্রদানে আমরা পেপারফ্লাইয়ের সম্ভাবনার দ্বার উন্মোচনের প্রত্যাশায় রয়েছি।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com