ভিভো ভি২০ এসই ফোনে ছাড়
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২১, ১৯:৪০
ভিভো ভি২০ এসই ফোনে ছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন বছর ২০২১ এর শুরুতেই গ্রাহকদের জন্য স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভো’র ভি২০এসই স্মার্টফোনটি এখন পাওয়া যাচ্ছে ২৪ হাজার ৯৯০ টাকায়। এর আগের মূল্য ছিল ২৬ হাজার ৯৯০ টাকা। সম্প্রতি ভিভো তাদের এই প্রিমিয়াম স্মার্টফোন ভি২০এসই-তে এ ২ হাজার টাকা ছাড়ের ঘোষণা দেয় ভিভো।


বাংলাদেশে ভিভো ভি২০এসই পাওয়া যাচ্ছে গ্র্যাভিটি ব্ল্যাক এবং অক্সিজেন ব্লু এই দুইটি রঙে। স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্য- এর রম এবং হালকা ওজনের ডিজাইন। ভিভো ভি ২০ এসই-তে আছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম- যা ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব। এর সাথে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো ফিচারস।


৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০ এসই-তে রয়েছে ৪১০০ এমএএইচ ব্যাটারি। এ ব্যাটারিতে স্মার্টফোনটি মাত্র ৩০ মিনিটেই ৬২% চার্জ দেয়া সম্ভব।


স্মার্টফোনটির ক্যামেরায় রয়েছে সুপার নাইট, অরা স্ক্রিন লাইট ও প্রফেশনাল পোট্রেট সুবিধাসহ ৩২ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। বহুমুখী ছবি তোলার জন্য ভি২০এসই-তে রয়েছে ৩টি এআই রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলো হলো ৪৮ মেগাপিক্সেলের সুপার নাইট মোডসহ মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com