উন্নত প্রযুক্তির মোবাইল নিয়ে এলো মাইক্রোম্যাক্স
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ১৩:২৮
উন্নত প্রযুক্তির মোবাইল নিয়ে এলো মাইক্রোম্যাক্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কিছুদিন আগে মাইক্রোম্যাক্সের ইন নোট ওয়ান মডেলটি বাজারে এনেছিল মাইক্রোম্যাক্স মোবাইল ব্র‍্যান্ড। এবার আনলো মাইক্রোম্যাক্স ইন ১বি। মোবাইলটি বেশ আধুনিকীকরণ করা হয়েছে। মূল্য অনুযায়ী বেশ ভাল ফিচার দিয়েছে মোবাইলটিতে।


মাইক্রোম্যাক্স ইন ১বি মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৫২ ইঞ্চির এইচডি ডিসপ্লে যার অনুপাত ২০:৯। রেজুলেশন দেওয়া হয়েছে ৭২০*১৬০০ পিক্সেল।


এই মোবাইলটির ডানদিকে ভলিউম এবং পাওয়ার বাটন রয়েছে। এবং বাম সাইডে দেওয়া হয়েছে সিম ট্রে ও গুগল অ্যাসিস্ট্যান্ট নির্দেশিত বাটন। সিম ট্রেতে ২টি ন্যানো সিম ব্যবহার করা যাবে।


মাইক্রোম্যাক্স ইন ১ বি মোবাইলটি তিনটি রঙে পাওয়া যায় সেগুলো হলো- বেগুনী, নীল ও সবুজ। এই মোবাইলটির পেছনে ফিংগার প্রিন্ট রয়েছে, তাছাড়া রয়েছে স্পিকার। মোবাইলের পেছনের অংশটি রিয়েলমি সি ১১ এর মত দেখতে।


মাইক্রোম্যাক্স ইন ১ বিতে দেওয়া হয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা, যার প্রাথমিক ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের ও আরেকটি ২ মেগাপিক্সেলের সেন্সর। সেলফির জন্য দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। যার পারফর্ম ভালই করবে।


এই মোবাইলটিতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি ৩৫ প্রসেসর। যার র‍্যাম দেওয়া হয়েছে ২ জিবি ও স্টোরেজ ৩২ জিবি। এছাড়া বিকল্পটিতে দেওয়া হয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।


মোবাইলটি গেমসে ভালই ফাস্ট পারফর্ম দেয়। এই মোবাইলটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভার্সন। এই মোবাইলের সাথে দেওয়া হয়েছে ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি যার ব্যাটারি ব্যাকআপ বেশ ভাল। ফাস্ট চার্জিংয়ের জন্য রয়েছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং ক্যাপাসিটি। টাইপ সি পোর্ট ব্যবহার করা হয়েছে এখানে। অন্যান্য মোবাইল গুলোর মত এখানে ও রয়েছে যাবতীয় সুবিধা। মোবাইলটির লুক অসাধারণ।


এই মোবাইলটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য দেওয়া হয়েছে ৭৯৯৯ ভারতীয় রুপি এবং ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ এর মূল্য ৬৯৯৯ ভারতীয় রুপি। মূল্য অনুযায়ী মাইক্রোম্যাক্সের মোবাইলের বিল্ড কোয়ালিটি বেশ ভাল করেছে। আপনি যদি স্বল্প মূল্যের মোবাইল কিনতে চান তাহলে এটি আপনার জন্য পছন্দের একটি মোবাইল হবে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com