১৬ সিজনে কো-ব্র্যান্ডেড রয়্যাল পাস দিচ্ছে পাবজি মোবাইল
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৬:৪৪
১৬ সিজনে কো-ব্র্যান্ডেড রয়্যাল পাস দিচ্ছে পাবজি মোবাইল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভক্তদের চূড়ান্ত গেমিংয়ের অভিজ্ঞতা দিতে মেট্রো এক্সোডাসের সাথে যুক্ত হয়ে ১৬তম সিজনে প্রথমবারের মতো কো-ব্র্যান্ডেড রয়্যাল পাস দিচ্ছে পাবজি মোবাইল।


নতুন মেট্রো রয়্যাল থিমের ইন্টারফেসে অন্যান্য আকর্ষণীয় সুবিধাসহ এখন থেকে প্লেয়াররা রোমাঞ্চকর ফিচার, চরিত্র ও পুরস্কারের স্বাদ পাবেন। থাকছে সম্পূর্ণ নতুন, বৈচিত্র্যময় থিম ও স্টোরিলাইন।


‘মেট্রো রয়্যাল’ থিমের আপডেটটি পাবজি মোবাইলের জন্য সম্পূর্ণ নতুন রয়্যাল পাস সিজন ১৬ এবং প্রথমবারের মতো ক্রসওভার রয়্যাল পাস নিয়ে এসেছে। মেট্রো থিমের চরিত্রগুলোর নতুন আউটফিট, ক্রসওভার অ্যাডভেঞ্চার এবং পুরস্কারগুলো ইতোমধ্যে খেলোয়াড়দের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।


রয়্যাল পাস সিজন ১৬ কন্টেন্ট আপডেটে জনপ্রিয় চরিত্রগুলোর আউটফিটের পাশাপাশি মেট্রো এক্সোডাসের অন্যান্য জনপ্রিয় কন্টেন্টও পাওয়া যাচ্ছে। রয়্যাল পাস সিজন ১৬ সাবস্ক্রাইব করলেই প্লেয়াররা তাত্ক্ষণিকভাবে র‌্যাঙ্ক ১ এর মেট্রো চরিত্র আরটিয়্যম অথবা অ্যানার থিমযুক্ত আউটফিটগুলো আনলক করতে পারবে।


রয়্যাল পাসের র‍্যাঙ্ক আপগ্রেড করে প্লেয়াররা র‍্যাঙ্ক ৫০ এর সাইবার এনফোর্সার আউটফিট কিংবা র‍্যাঙ্ক ১০০ এর মিথিক নাইট টেরর আউটফিটের মতো প্রিমিয়াম আউটফিটগুলো আনলক করতে পারবে। নতুন আরপি টিম ফিচারটি দিয়ে রয়্যাল পাসের র‍্যাঙ্ক-আপও করা যাবে। বন্ধুদের নিয়ে কোনো আরপি দলে যোগদানের মাধ্যমে পুরো দলের সদস্যরা নির্দিষ্ট সংখ্যা পর্যন্ত র‍্যাঙ্ক বাড়িয়ে পুরস্কার আনলক করে নিতে পারে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com