বিকাশে ২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগ
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৬:১৩
বিকাশে ২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পরিবার ও বন্ধুদের বিকাশ অ্যাপে নিয়ে আসলেই বিকাশে থাকছে ২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগ। সর্বাধিকসংখ্যক সফল রেফার করে প্রতিদিন ৩ জন পেতে পারেন এই বোনাস সুবিধা। এজন্য সর্বনিম্ন ৫ জনকে ওই লিংকে ঢুকে অ্যাপ লগ ইন ও লেনদেন করতে হবে।


এছাড়া আপনার রেফারেল লিংক থেকে কেউ প্রথমবারের মতো বিকাশ অ্যাপ ব্যবহার শুরু করলেই আপনার জন্য থাকছে নিশ্চিত ১০০ টাকা এবং সেই সাথে ২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগ। এই অফার চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।


বিকাশ বলছে, এছাড়া যে কেউ প্রথমবার অ্যাপে লগ ইন করলে, আপনি পাবেন ২০ টাকা বোনাস। এরপর অ্যাপ থেকে প্রথমবার যেকোনো লেনদেন করলে, আপনি পাবেন আরও ৮০ টাকা বোনাস। রেফারেল লিংক থেকে যিনি লগ ইন করবেন তিনি পাবেন ২৫ টাকা বোনাস। এরপর তিনি অ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ৫০ টাকা বোনাস।


আপনার বিকাশ অ্যাপের মেন্যু থেকে ‘রেফার অ্যা ফ্রেন্ড’ বাটন ট্যাপ করেই রেফারেল লিংক পেয়ে যাবেন এবং এই লিংক এর মাধ্যমেই নতুন বিকাশ গ্রাহককে রেফার করতে পারবেন। রেফারেল লিংকটি এসএমএস, সোশ্যাল মিডিয়া এবং চ্যাটিং অ্যাপের মাধ্যমে শেয়ার করতে পারবেন।


কোনো পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের সময় বাড়ানো/কমানো অথবা ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে বিকাশ। আরও বিস্তারিত জানতে ক্লিক করুন এ লিংকে


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com