দেশজুড়ে
১১ হাজার ফোরজি বিটিএস চালু করলো রবি
প্রকাশ : ৩০ জুলাই ২০২০, ১৩:২৪
১১ হাজার ফোরজি বিটিএস চালু করলো রবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের প্রথম মোবাইল ফোন অপারেটর হিসেবে ১১ হাজারের বেশি ফোরজি সাইট (টাওয়ার) চালু করল রবি। এর ফলে ফোরজি নেটওয়ার্কে সেরা অবস্থান নিশ্চিত করল অপারেটরটি।


দেশের প্রতিটি উপজেলায় ফোরজি নেটওয়ার্ক সম্প্রসারিত করে এই মাইলফলক অর্জন করেছে তারা।


দেশের ৮০ শতাংশ মানুষ এখন রবির ফোরজি নেটওয়ার্কের আওতাভুক্ত। দেশের প্রতি ৫ জনের মধ্যে ৪ জনের কাছেই রবির ভিডিও স্ট্রং ফোরজি নেটওয়ার্ক পৌঁছে দেয়া হয়েছে।


বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজনের সঙ্গে ভিডিও কলিংয়ের মাধ্যমে যোগাযোগ রাখা, পছন্দের সিনেমাগুলো স্ট্রিমিং করা, টিউটোরিয়ালের মাধ্যমে প্রতিদিন নতুন কিছু শেখা, লাইভ করা, বন্ধুদের সঙ্গে ভিডিও গেমিং কিংবা শুধুই সামাজিক যোগাযোগ মাধ্যম উপভোগ করার জন্য রয়েছে রবির বিস্তৃত ফাইভজি ভিডিও স্ট্রং নেটওয়ার্ক।


অত্যাধুনিক ডাইনামিক স্পেকট্রাম প্রযুক্তি ব্যবহার করে রবির ফোরজি নেটওয়ার্কে সেরা ভিডিও সেবা নিশ্চিত করার জন্য স্পেকট্রাম ব্যবহারের ক্ষেত্রে নিজেদের সবচেয়ে দক্ষ অপারেটর হিসাবে প্রতিষ্ঠা করেছে।


একমাত্র অপারেটর হিসেবে ইউ৯০০/এল ৯০০ স্পেকট্রাম প্রযুক্তি ব্যবহার করে অভ্যন্তরীণ কভারেজের ক্ষেত্রেও প্রশ্নাতীতভাবে সেরা অবস্থানে রয়েছে রবি।


দেশের প্রথম অপারেটর হিসেবে ফোরজি নেটওয়ার্কেই এইচডি মানের ভলটিই (ভয়েস ওভার এলটিই) সেবা গ্রাহকদের দিয়ে যাচ্ছে রবি।


এই অসামান্য অর্জন সম্পর্কে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, আমাদের ফোরজি সেবা বলে দেয় ডিজিটাল ভবিষ্যতে সেরা অবস্থান ধরে রাখতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। আমি খুব গর্বিত যে প্রথম অপারেটর হিসেবে ১১ হাজারের বেশি ফোরজি সাইটের মাইলফলক অর্জন করেছি। এর ফলে ভিডিও স্ট্রং ফোরজি নেটওয়ার্কে গ্রাহকদের প্রতিনিয়ত নতুন নতুন ডিজিটাল অফার দেয়ার সুযোগ আরো প্রসারিত হয়েছে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com